১৭ জানুয়ারি, ২০১৭ ২০:১০

'নিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়া বিএনপি মানবে না'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া


'নিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়া বিএনপি মানবে না'

বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেছেন, সকলের অংশগ্রহণে আগামী জাতীয় সংসদ নির্বাচন  অবাধ ও গ্রহণযোগ্য করতে রাষ্ট্রপতির কাছে নির্বাচন কমিশন গঠনে বিএনপি যে প্রস্তাব দিয়েছে তার প্রতিফলন ঘটবে বলে আমরা আশা করি। নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন হলে ভালে তা না হলে বিএনপি সেটা মেনে নেবে না।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শহীদ জিয়ার আদর্শ ও দর্শন চর্চা করতে হবে। তার আদর্শ বুকে ধারন করে এগিয়ে গেলেই সফলতা আসবে। তাই আগামীতে খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনের জন্য সবাইকে প্রস্তুতি নিতে হবে।

মঙ্গলবার বিকালে বগুড়া জেলা বিএনপির উদোগে শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে শহীদ জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও পৌর মেয়র অ্যাডভোকেট এ কেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মো. শোকরানা, বিএনপি নেতা অ্যাডভোকেট একেএম হাফিজুর রহমান, লাভলী রহমান, মীর শাহে আলম, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, ডাক্তার মইনুল হাসান সাদিক।

সভার আগে প্রধান অতিথি বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বেলুন উড়িয়ে কর্মসূচির সূচনা করেন। বগুড়া জেলা বিএনপি ঘোষিত সপ্তাহব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে এ সভা অনুষ্ঠিত হয়।

বিডি-প্রতিদিন/১৭ জানুয়ারি, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর