১৯ জানুয়ারি, ২০১৭ ১২:১৪

গাইবান্ধার নিখোঁজ ২ আ.লীগ নেতার সন্ধান

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার নিখোঁজ ২ আ.লীগ নেতার সন্ধান

নিখোঁজের ১০ দিন পর গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল হাসান জীম মন্ডল ও দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেকের সন্ধান পাওয়া গেছে। নীলফামারী জেলার সৈয়দপুর থেকে তারা বুধবার মধ্যরাতের পর বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে ভোরে সাদুল্যাপুরের বাড়িতে পৌঁছান। তবে একই এলাকার অন্য নিখোঁজ দুই নেতা নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলার এখনও কোন সন্ধান মেলেনি।

ফিরে আসা দুই নেতার পরিবার জানায়, জীম মন্ডল ও সাদেককে বুধবার রাত ১২ টার পর সৈয়দপুর শহরে একটি মাইক্রোবাস থেকে নামিয়ে দেয়া হয়। এরপর তারা মটরসাইকেলযোগে ভোররাতে বাড়ি ফিরে আসেন। এখন তারা ঘুমাচ্ছেন। সকাল ১১ টার দিকে যোগাযোগ করা হলে তারা সাংবাদিকদের জানান, দুপুরে ফিরে আসা দুই নেতা কথা বলবেন।

এদিকে বুধবার রাতেই মোবাইল ফোনে জীম মন্ডল জানিয়েছিলেন, ৯ জানুয়ারি সাদুল্যাপুরের লালবাজারের নিকট থেকে সাদা পোশাকের ১৫ জন ব্যক্তি তাদের মাইক্রোবাসে তুলে নেয়। এরপর চোখ বেঁধে এবং হাতকড়া পরিয়ে অজ্ঞাতস্থানে নিয়ে যাওয়া হয়। বুধবার তাদের মোবাইলফোন ও টাকা পয়সা ফেরত দিয়ে সৈয়দপুরে রাত ১২ টার দিকে নামিয়ে মটরসাইকেলে তুলে দেয়া হয়। এ বিষয়ে বাড়ি ফিরে বিস্তারিত জানাবেন বলে জীম মন্ডল জানিয়েছিলেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর