১৯ জানুয়ারি, ২০১৭ ১৫:৪৪

সিরাজগঞ্জে অনিয়মের কারণে নির্মাণ কাজ স্থগিত

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে অনিয়মের কারণে নির্মাণ কাজ স্থগিত

রড ও ইটের কার্পেটিং ছাড়াই ঢালাইসহ বিভিন্ন অনিয়মের কারণে সিরাজগঞ্জের সদর উপজেলার ভেওয়ামারা এলাকার এলজিএসপির পাকা রাস্তার নির্মাণ কাজ বন্ধ করে দেয়া হয়েছে। আজ এলজিইডির উপজেলা প্রকৌশলী বদরুদ্দোজা সরেজমিনে পরিদর্শনের পর অনিয়ম ধরা পড়ায় কাজটি বন্ধের নির্দেশ দেন। একই সাথে সংশ্লিষ্ট ঠিকাদার রতনকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকনকে প্রকল্পের সিডিউল অনুযায়ী নতুন করে কাজ করার নির্দেশ দেন।

এ বিষয়ে ঠিকাদার ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন জানান, মিস্ত্রি ভুল করে রড-ইট ছাড়াই ঢালা করেছিল। সে কারণে কাজ বন্ধ করে দেয়া হয়েছিল। এখন সিডিউল অনুযায়ী কাজ করা হবে বলে তিনি জানান।  

উপজেলা প্রকৌশলী মো. বদরুদ্দোজা জানান, প্রকল্প এলাকা পরিদর্শন করার পর অনিয়মের বিষয়টি ধরা পড়ায় কাজটি স্থগিত করা হয়। সেই সাথে পুরনো ঢালাই ভেঙে নতুন করে সিডিউল অনুযায়ী কাজ করার জন্য ঠিকাদারকে নির্দেশ দেয়া হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নুর মো. শামছুজ্জামান জানান, অনিয়মের কারণে স্থগিত করে সদর উপজেলা প্রকৌশলীর উপস্থিতিতে সিডিউল অনুযায়ী কাজ করার নির্দেশ দেয়া হয়েছিল। তারপরও অনিয়ম হলে ঠিকাদারকে বিল প্রদান করা হবে না।

বিডি প্রতিদিন/এ মজুমদার
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর