১৯ জানুয়ারি, ২০১৭ ১৫:৪৯

অস্বচ্ছল মানসিক রোগীদের ক্যাপের ফ্রি চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

অস্বচ্ছল মানসিক রোগীদের ক্যাপের ফ্রি চিকিৎসা

সিলেট বিভাগের চার জেলাসহ দেশের মোট সাত জেলার অস্বচ্ছল মানসিক রোগীদের বিনামূল্যে চিকিৎসা দেবে যুক্তরাজ্য প্রবাসীদের স্বেচ্ছাসেবী সংগঠন কমিউনিটি এগেইনস্ট পোবার্টি ফাউন্ডেশন (ক্যাপ)। প্রয়োজনে বাংলাদেশ থেকে বিদেশে নিয়ে রোগীদের চিকিৎসা দেবে সংগঠনটি।

বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর বাগবাড়ীতে ক্যাপের হেলথ সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনটির কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

হেলথ সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে এম আব্দুল মোমেন। 

অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে ৬৫টি রিকশা, ১১০টি সেলাই মেশিন, ৯১টি টিউবওয়েল ও ৬৫টি স্যানিটেশন সামগ্রী বিতরণ করা হয়। ২৯ জন অসহায়ের বাড়িও নির্মাণ করে দেয় সংগঠনটি।

ক্যাপের কান্ট্রি ডাইরেক্টর আব্দুস সহিদ মুহিতের সভাপতিত্বে অনুষ্ঠানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রের ক্যামডেন সিটি মেয়র নাদিয়া শাহ, ক্যামডেন সিটি কাউন্সিলর সারাহ হায়উড, সীমান্তিকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. আহমদ আল কবির, অনুষ্ঠানে ক্যাপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আব্দুল নূর ও মহিলা গ্রুপের প্রধান পলি ইসলাম, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক।

 

বিডি প্রতিদিন/১৯ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর