১৯ জানুয়ারি, ২০১৭ ১৭:৫০

রূপগঞ্জে আ.লীগ সভাপতির পুকুর থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে আ.লীগ সভাপতির পুকুর থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জায়েদ আলীর পুকুর থেকে দুই বস্তা ভর্তি ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে পূর্বগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের আজাহারের ছেলে আরিফ (২০) ও খলিল মিয়ার ছেলে মাসুম খাঁন (২৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুপুরে পূর্বগ্রাম এলাকার আওয়ামী লীগ নেতা জায়েদ আলীর বাড়ির পাশের পুকুর থেকে দুই বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়। বস্তায় ৩৬৪ বোতল ফেনসিডিল ছিলো। ঘটনাস্থল থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী আরিফ ও মাসুম খাঁনকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, জায়েদ আলী, রাঙ্গা, বাবুল, আলমগীর ও মহিউদ্দিন তাদের নিয়োজিত লোকজন দিয়ে নিজ এলাকাসহ আশ-পাশের এলাকায় দীর্ঘদিন ধরে পাইকারী ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। রহস্যজনক কারনে তাদের গ্রেফতার করছে না পুলিশ।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাবুবুল আলম জানান, এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
 

বিডি-প্রতিদিন/এস আহমেদ/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর