২০ জানুয়ারি, ২০১৭ ১৭:১৩

টাঙ্গাইলে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

টাঙ্গাইলের কালিহাতীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী স্বপন মিয়াকে (৪৫) আটক করেছে কালিহাতী থানা পুলিশ। নিহত লিনা বেগম (৩৬) উপজেলার ইছাপুর গ্রামের মৃত তছর উদ্দীনের মেয়ে।

কালিহতী থানার ওসি (তদন্ত) মুস্তাফিজুর রহমান জানান, মেয়ের পরিবারের অভিযোগে শুক্রবার সকালে কালিহাতী উপজেলা হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারনা রাতের কোন একসময় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে।

জানা যায়, ১৩ বছর আগে উপজেলার বেধডোবা গ্রামের আবেদ আলীর স্বপন মিয়ার (৪৫) সাথে একই উপজেলার মৃত তছর উদ্দীনের মেয়ে লিনা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে কলহ চলে আসছিলো। এর ধারাবাহিকতায় স্বামী স্বপন মিয়া লিনা বেগমকে একবার তালাক দিয়ে আবার বিয়ে করে। লীনা বেগমের সাথে সংসার চলা অবস্থাতেই স্বপনের বিরুদ্ধে আরো দু’টি বিয়ের অভিযোগ রয়েছে। 

শুক্রবার রাতে লিনা বেগম প্রতিদিনের ন্যায় নিজ ঘরে ঘুমিয়ে ছিলো। সকালে ঘুম থেকে উঠতে দেরী করায় পরিবারের অন্য সদস্যরা তার খোঁজ করলে অচেতন অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এবিষয়ে তিন জনকে আসামি করে একটি হত্যা মামলার প্রস্তুতি চলেছে।


বিডি প্রতিদিন/২০ জানুয়ারি ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর