২০ জানুয়ারি, ২০১৭ ১৮:৪৭

মোরেলগঞ্জে ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা, সংঘর্ষে আহত ১০

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ:


মোরেলগঞ্জে ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা, সংঘর্ষে আহত ১০

আহত রহিমা বেগম

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি বসতবাড়ি পূণর্দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৪জন নারীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন। শুক্রবার বেলা ২টার দিকে মোরেলগঞ্জ সদরের আদর্শপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন ফরাজীর বাড়িতেও হামলা করে প্রতিপক্ষের লোকেরা। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশ রয়েছে। 

এ ঘটনায় আহত রহিমা বেগম(৬৫), জেসমিন বেগম(৩২), রুমা আক্তার এ্যানি(৩৫), সুমন হাওলাদার(১৮), আরাফাত শেখ(২০), বেল্লাল(২০)কে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত সুমন শেখ(২৫), মীম আক্তার(১৬), মানিক ফরাজী(৩২), মিরাজ ফকির(২৬) কে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। 

জানা গেছে, ২০০৫ সালে মহসিন হাওলাদারের সাথে বিয়ে হয় রুমা আক্তার এ্যানির। এক সময় এ্যানি ও তার স্বামীর সাথে সম্পর্কের অবনতি হলে এ্যানির দখলে থাকা অবস্থায় বসত বাড়িটি স্থানীয় মোশারেফ হোসেন ও সেনাবাহিনীর কর্পেরাল আব্দুল রহিমের নিকট বিক্রি করে দেয় মহসিন। কিন্তু দখল বুঝিয়ে দেয়নি। গত ১৯ ডিসেম্বর কর্পোরাল রহিমের লোকজন এ্যানির দখলে থাকা বাড়িটি ক্রয়সূত্রে দখল করে নেয়। পরে তারা এ বিষয়ে আদালতের দারস্থ হলে আদালত ওই জমিতে ১৪৪ ধারা জারি করেন। যার মামলা নং-১৫৩/১৬। 

আজ দুপুরে ওই বাড়িটি পুনরায় দখলের চেষ্টা করেন এ্যানি। এ সময় এ্যানির লোকজন ওই বাড়ির ক্রেতা রহিমের ভাই ছাত্রলীগ নেতা ইব্রাহীম ফরাজীর বসতবাড়িতেও হামলা করে। 

থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, "বাড়ি দখল নিয়ে দুই পক্ষে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় পৌরসভার কাউন্সিলর শ্রমিকলীগ নেতা মো. নান্না শেখকে প্রধান আসামি করে ৮ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন আ. হালিম ফরাজী।" 

 

বিডি-প্রতিদিন/ ২০ জানুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর