২০ জানুয়ারি, ২০১৭ ১৯:১১

খাগড়াছড়িতে হামলার শিকার জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে হামলার শিকার জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার

খাগড়াছড়িতে আজ শুক্রবার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দীন হামলার শিকার হয়েছেন। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে খাগড়ছড়ি হাসপাতালে ও পরে চট্টগ্রাম প্রেরণ করা হয়। 

এ হামলার প্রতিবাদে বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলমের সমর্থকরা শহরে এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলকারিরা শহরের বিভন্ন সড়ক প্রদক্ষিন করে পৌর শাপলা চত্বরে এক প্রতিবাদ সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সফরে আসা কেন্দ্রীয় তাঁতি লীগের উপদেষ্টা মো: সিরাজুল ইসলাম ভূঁইয়া (বাবু)। 

তিনি প্রশাসনের কাছে আগামী ২৪ ঘন্টার মধ্যে মুক্তিযোদ্ধা কমন্ডার রইছ উদ্দীনের হামলাকারিদের গ্রেফতারের দাবি জানান। একই সঙ্গে তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম। এ সময় বক্তারা এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার অনুসারিরা এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন। তবে এমপির অনুসারি নেতারা এ অভিযোগ অস্বীকার করেন। 

সমাবেশে পৌর মেয়র রফিকুল আলম সহ আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত চিলেন। এদিকে জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরির হামলার প্রতিবাদে গতকালও এমপির অনুসারিরা বিক্ষোভ করেন।

 


বিডি-প্রতিদিন/ ২০ জানুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর