২১ জানুয়ারি, ২০১৭ ১৮:৫৫

'বিএনপির নির্বাচনকালীন সরকার গঠনের প্রস্তাব মনগড়া'

অনলাইন ডেস্ক

'বিএনপির নির্বাচনকালীন সরকার গঠনের প্রস্তাব মনগড়া'

ফাইল ছবি

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির নির্বাচনকালীন সরকার গঠনের প্রস্তাব মনগড়া ও বাংলাদেশকে সংকটে ফেলার প্রস্তাব।

আজ শনিবার কুষ্টিয়ার মিরপুরে বর্ডার গার্ড বাংলাদেশ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, অন্তবর্তীকালীন সরকার গঠনের বিধান বাংলাদেশের সংবিধানে নেই। সংবিধান বহির্ভুত কোনো বিষয় নিয়ে সংলাপ হতে পারে না।

তিনি বলেন, আন্দোলন করার অধিকার সবার আছে। আন্দোলনের নামে অতীতের মতো কেউ যেন আগুন যুদ্ধ, জঙ্গিদের উস্কানী বা নাশকতা অন্তর্ঘাতে লিপ্ত না হয়।

তথ্যমন্ত্রী বলেন, আমাদের মনে রাখতে হবে বিএনপির ইতিহাস হলো অন্তর্ঘাত, নাশকতা, আগুনযুদ্ধ ও জঙ্গিবাদের উস্কানীর ঘটনা। আশা করি তারা অতীত থেকে শিক্ষা নিয়ে গণতন্ত্রের বুলি আওড়াতে আওড়াতে দেশকে আগুন যুদ্ধের দিকে ঠেলে দেবে না।

অনুষ্ঠানে বর্ডার গার্ড বাংলাদেশ কুষ্টিয়া সদর দফতরের সেক্টর কমান্ডার কর্নেল মাহাবুবর রহমান, সিও লে. কর্নেল শহিদুল ইসলাম, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দল আলীম স্বপনসহ বিজিবি কর্মকর্তা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এরপর হাসানুল হক ইনু মিরপুর ও ভেড়ামারা উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন করেন।

বিডি প্রতিদিন/২১ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর