২১ জানুয়ারি, ২০১৭ ২০:১৩

'বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে স্বপ্ন দেখছে বিশ্ববাসী'

লক্ষ্মীপুর প্রতিনিধি

'বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে স্বপ্ন দেখছে বিশ্ববাসী'

ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের অগ্রগতি ও সফলতার দিকে এগিয়ে যাওয়ায় বাংলাদেশকে নিয়ে যেখানে বিশ্ববাসী আজ স্বপ্ন দেখছেন, সেখানে পাকিস্তান ৭১ এর প্রতিশোধ নিতে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। আর সে দায়িত্ব নিয়ে বিএনপি এবং জামায়াত জঙ্গিবাদ, সন্ত্রাস করছে, শেখ হাসিনাকে হত্যার চেষ্টা এবং ধ্বংসাত্মক পরিবেশ সৃষ্টি করে ক্ষমতায় যাওয়ার নেশায় মগ্ন হয়ে উঠেছে।

আজ শনিবার বিকেল ৫টার দিকে লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রাজনৈতিক সঙ্কটের অজুহাতে দুই নেত্রীকে এক সঙ্গে বসানোর সুশীল সমাজের বক্তব্যের কঠোর সমালোচনা করে হানিফ বলেন, 'খালেদা জিয়া হলো খুনি, তার স্বামী বঙ্গবন্ধুকে খুন করেছে, আর তার (খালেদার) নেতৃত্বে ১৯ বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে, ক্ষমতায় থেকে এবং ক্ষমতার বাইরে থেকে যে নেত্রী বার বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে সেই নেত্রীর সাথে সুশীল সমাজের ব্যক্তিরা কোন যুক্তিতে বসার কথা বলেন? যারা এসব প্রস্তাব দেন তারা খালেদা জিয়ার সমস্ত অপকর্ম থেকে দায় মুক্তির জন্য এসব কথা বলেন বলে মনে করে আওয়ামী লীগ।

দেশের স্বার্থে জনগণের স্বার্থে খালেদার সাথে বসার কোনো যৌক্তিকতা নেই উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, খালেদা জিয়া বিএনপি জামায়াতের অশুভ শক্তির নেত্রী। আর তাই দেশবাসীকে সচেতন থাকার আহ্বান জানান তিনি।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাংগঠনিক সফর উপলক্ষে লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের সম্মুখে আয়োজিত এ জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরীদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, সংসদ সদস্য এ কে এম শাহজান কামাল, আবদুল্লাহ আল মামুন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের প্রমুখ।

বিডি প্রতিদিন/২১ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর