শিরোনাম
২২ জানুয়ারি, ২০১৭ ১১:৫৯

পাবনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

অনলাইন ডেস্ক

পাবনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

পাবনার ঈশ্বরদীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত মাছ ব্যবসায়ীর নাম হাফিজুর রহমান (২৮)। নিহত মাছ ব্যবসায়ী উপজেলার দেবীপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, হাফিজুর রহমান উপজেলার দাশুড়িয়া হাটে মাছ বিক্রি করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঢুলটি নামকস্থানে ছিনতাইকারীরা তার ওপর হামলা করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় ছিনতাইকারীদের সঙ্গে হাফিজুরের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা হাফিজুরকে ছুরিকাঘাত করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা হাফিজুরকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. শামীম হোসেন জানান, "ছুরিকাঘাতে আহত হাফিজুরকে আশঙ্কাজনক অবস্থায় হাসাপতালে নিয়ে আসার পর ৩-৪ মিনিটের মধ্যে তার মৃত্যু হয়।"

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, "ঘটনা জানার পর হাসাপাতালে ও ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছিলাম। পরে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।"


বিডি-প্রতিদিন/ ২২ জানুয়ারি, ২০১৬/ আব্দুল্লাহ সিফাত-১১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর