২২ জানুয়ারি, ২০১৭ ১৩:৪০

সাংবাদিক নাজমুলের মুক্তির দাবিতে ভালুকায় মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

সাংবাদিক নাজমুলের মুক্তির দাবিতে ভালুকায় মানববন্ধন

বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলায় আটক ও নির্যাতন-হয়রানীর প্রতিবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তি দাবি করেছে ময়মনসিংহের ভালুকার সাংবাদিকরা। এ দাবিতে আজ দুপুরে ভালুকা প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা। 

বন্ধু প্রতিদিন ভালুকা শাখার আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। বন্ধু প্রতিদিন ভালুকা শাখার আহবায়ক আসাদুজ্জামান সুমনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি ভালুকা শাখার সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক এম.এ. মালেক খান উজ্জল, সাবেক সভাপতি এস.এম. শাহজাহান সেলিম ও কামরুল হাসান পাঠান কামাল। 

সাংবাদিক নেতারা কেন্দ্রীয় কর্মসূচির সাথে একাত্বতা প্রকাশ করে বলেন, নাজমুল হুদাকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি না দিলে ভালুকার সাংবাদিক সমাজ রাস্তায় নামতে বাধ্য হবে। এসময় অন্যান্নদের মাঝে আরও উপস্থিত ছিলেন নাট্যকার আনিছুর রহমান বাদল, এ্যাপলোর অধ্যক্ষ এ আর এম শাসছুর রহমান, কালের কন্ঠের ভালুকা প্রতিনিধি মোখলেছুর রহমান মনির, সংবাদের প্রতিনিধি আতাউর রহমান তরফদার, সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক ও দিনকালের প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক,এনটিভির প্রতিনিধি আলমগীর হোসেন, আরটিভির প্রতিনিধি ফিরুজ খান, অভ্যুদয়ের সভাপতি বদরুল টিপু, যায়যায়দিনের প্রতিনিধি আব্দুল ওয়াদুদ মিয়া, মানবকন্ঠের প্রতিনিধি শফিকুল ইসলাম সবুজ, ভালুকা প্রেসক্লাব সদস্য শাহাবউদ্দিন, কামরুল আরেফিন, সংবাদ প্রতিদিনের প্রতিনিধি আরিফুল হক পলাশ প্রমুখ।

 


বিডি প্রতিদিন/২২ জানুয়ারি ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর