২২ জানুয়ারি, ২০১৭ ১৪:০৭

সাংবাদিক নাজমুলের মুক্তির দাবিতে যশোরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, যশোর:

সাংবাদিক নাজমুলের মুক্তির দাবিতে যশোরে মানববন্ধন

রানা প্লাজা ধ্বসে পড়ার আগের দিন ওই ভবনের ফাটল নিয়ে সংবাদ প্রকাশ করে আন্তর্জাতিক খ্যাতি অর্জন করা সাংবাদিক বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার মুক্তি দাবিতে যশোরের সর্বস্তরের সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। 

আজ রবিবার বেলা ১১টায় যশোর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল, সাধারণ সম্পাদক মিলন রহমান, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি নূর ইসলাম, সাধারণ সম্পাদক এম আইউব, যশোর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মুনিরুজ্জামান মুনির, যশোর আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট বোরহানউদ্দিন জাকির প্রমুখ।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার সাথে পুলিশ যে আচরণ করেছে তা কণ্ঠরোধেরই শামিল। তাকে একের পর এক মিথ্যা মামলায় জড়িয়ে আটক করে দিনের পর দিন নির্যাতন করা হচ্ছে।

বক্তারা বলেন, যে সংবাদ প্রকাশের কারণে সাংবাদিক নাজমুল হুদার ওপর জিঘাংসা চরিতার্থ করা হচ্ছে, সেই সংবাদটি সাংবাদিকতার নীতিমালা মেনেই সব পক্ষের বক্তব্য নিয়ে তৈরি করা। দেশের মানুষ তা দেখেছেন। বক্তারা বলেন, সাংবাদিক নাজমুল হুদাকে কেন আটক করে নির্যাতন করা হচ্ছে তার প্রকৃত কারণ দেশের সাংবাদিক সমাজসহ সবাই জানেন। তাই অবিলম্বে সাংবাদিক নাজমুল হুদার নিঃশর্ত মুক্তি ও তার ওপর নির্যাতনের জন্য দায়ী পুলিশ কর্মকর্তাদের প্রত্যাহারের দাবি করেন সাংবাদিক নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/২২ জানুয়ারি ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর