২২ জানুয়ারি, ২০১৭ ১৬:০১

সাংবাদিক নাজমুলের মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন

মেহেরপুর প্রতিনিধি


সাংবাদিক নাজমুলের মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন

বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতনিধি সাংবাদিক নাজমুল হুদার মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মেহেরপুরে সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন মানববন্ধন করেছে। আজ সারা দেশে মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে মেহেরপুর প্রেসক্লাবক প্রাঙ্গনে সকাল ১১ টা থেকে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মেহেরপুর সাংবাদিক সমাজের আয়োজনে প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের উপদেষ্টা ও নিউজ ২৪ এর মেহেরপুর প্রতিনিধি তুহিন অরন্য, বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধি মাহবুবুল হক পোলেন, উপদেষ্টা  কামরুজ্জামান , প্রেসক্লাবের সাবেক সভাপতি রশিদ হাসান খান  আলো,  রুহুল কুদ্দুস টিটো, সাবেক সাধারন সম্পাদক মিজানুররহমান, যুগান্তরের তোজাম্মেল আযম, জি টিভির রফিকুল আলম, কালের কন্ঠের ইয়াদুল মোমিন, সময় টিভির মীর সৈয়দ আলী চন্দন প্রমুখ। এছাড়াও মানববন্ধনে  এতকত্তা প্রকাশ করে অংশগ্রহণ করে সুজন, মানবিধিকার সংগঠন, সহ বিভিন্ন সামাজিক ও পেশাজিবী সংগঠন।

এ সময় বক্তারা বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার নামে মিথ্যা মামলা ও নির্যাতনের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানান। পাশাপাশি সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতনমূলক মিথ্যা মামলার মাধ্যম্যে সংবাদ পত্রের কন্ঠরোধের নিন্দা জানান। বক্তারা আরও বলেন, স্বাধীন গণতান্ত্রিক একটি দেশের  বাকস্বাধীনতার অন্যতম একটি মাধ্যম গণমাধ্যম। সেই ক্ষেত্রে সংবাদ পত্রের বাকস্বাধীনতা ক্ষুন্ন হলে গণতন্ত্র বিকাশিত হয়না। 

মানব বন্ধন চলাকালে মেহেরপুর প্রেস ক্লাব ও তার আশেপাশে এলাকায় পুলিশের উপস্থিতি ছিল লক্ষনীয়।

 

বিডি-প্রতিদিন/ ২২ জানুয়ারি, ২০১৬/ আব্দুল্লাহ সিফাত-২০

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর