২২ জানুয়ারি, ২০১৭ ১৬:২০

'উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ'

অনলাইন ডেস্ক

'উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ'

ফাইল ছবি

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বাংলদেশ উন্নয়নের মহাসড়কের দিকে এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু নির্মাণ এর একটি বিরাট উদাহরণ।

আজ রবিবার সকালে কেরানীগঞ্জের কালন্দি গার্লস স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক মিলাদ মাহফিল ও মাধ্যমিক পাঠদান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, দেশের অর্থায়নে এ সেতু তৈরি করতে যাচ্ছে মহাজোট সরকার। যা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে সম্ভব হতে যাচ্ছে। যোগাযোগ, শিক্ষা, বিদ্যুৎ থেকে শুরু করে বিভিন্ন সেক্টরে সমানভাবে উন্নয়ন হচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বছরের শুরুতে কোমল মতি শিশুদের কাছে ৩৬ কোটি বই বিতরণ করেছে। এটা আমাদের সময় কল্পনাও করা যায়নি।

উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে খাদ্যমন্ত্রী বলেন, তোমাদের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে। লাখ শহীদের রক্তের বিনিময়ে এ দেশে স্বাধীন হয়েছে। সঠিক ইতিহাস জানা থাকলেই কেবল এ দেশকে ভালো ভাসতে শিখবে।

ওই স্কুল অ্যান্ড কলেজের সভাপতি এম হাসানের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য মোস্তফা মহসিন মন্টুসহ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবকরা বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/২২ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর