২২ জানুয়ারি, ২০১৭ ১৯:৩৪

টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক-২

আব্দুস সালাম, টেকনাফ:

টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক-২

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামান জানান, রবিবার (২২ জানুয়ারি ) ভোররাতে থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদে পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ এক যুবককে আটক করতে সক্ষম হয়। আটক যুবক টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকার সৈয়দ হোসনের ছেলে সামিম (২৫)। উদ্ধার ইয়াবার মূল্য আনুমানিক ১৫ লাখ টাকা। আটক যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়।

এছাড়া গত শনিবার রাতে টেকনাফ মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী আব্দুল মালেকের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদে টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবির পাড়া (থানার ডেইল) এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করে। আটক ব্যক্তি কক্সবাজার পৌরসভার আলীর জাহাল (এহেছান পাড়া) এলাকার মৃত বশির উল্লাহর ছেলে নূরুল হুদা ওরফে নূরুল্লা (৪০)। উদ্ধার ইয়াবার মূল্য আনুমানিক ১৫ লাখ টাকা। আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর