২২ জানুয়ারি, ২০১৭ ২২:০১

মেয়েকে দিনের পর দিন ধর্ষণ, সৎ বাবা আটক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

মেয়েকে দিনের পর দিন ধর্ষণ, সৎ বাবা আটক

প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে আব্দুল মোত্তালেব (৪৫) নামে এক কাঠমিস্ত্রিকে আটক করেছে পুলিশ। সে উপজেলার সুজাবাদ পশ্চিম রাজধানীপাড়ার মৃত খয়বায় আলীর ছেলে। এ ঘটনায় মেয়ের মা জোবেদা বেগম বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

জোবেদা বেগম জানান, আগের স্বামীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পর ৩ বছর বয়সী শিশুকন্যাকে সাথে নিয়ে প্রায় ১২ বছর আগে প্রতিবেশী আব্দুল মোত্তালেবের সঙ্গে সংসার শুরু করেন। তখন থেকেই দ্বিতীয় স্বামীর বাড়িতে শিশুকন্যাকে নিয়ে বসবাস করে আসছেন তিনি। বর্তমানে তার মেয়ের বয়স ১৫-১৬ বছর। একই বাড়িতে পাশাপাশি দু’টি ঘরের একটিতে স্বামী-স্ত্রী, অন্য ঘরে মেয়ে থাকতো। মেয়ের বিয়ের কথাবার্তা চলছে। গত শনিবার রাতে মেয়ের চিৎকারে এগিয়ে গেলে স্বামীর অপকর্মের কথা জানতে পারি। এসময় মেয়েটি তার উপর দীর্ঘদিন ধরে নির্যাতনের কথা জানায়।

মেয়েটি পুলিশকে জানায়, তার সৎ বাবা বিভিন্ন সময় বিভিন্ন ধরণের ভয়ভীতি দেখিয়ে তাকে কু-প্রস্তাব দিত এবং জোর-জবরদস্তি করতো। একপর্যায়ে গত বছরের ১৬ ডিসেম্বর রাত ১০টার দিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। তার দুই দিন পরে আবারও তাকে ধর্ষণ করে। এরপর প্রায়ই তাকে কু-প্রস্তাব দিত। শুক্রবার রাত ১১টার দিকে আবারও তাকে ধর্ষণ করে। পরের দিন শনিবার রাতে কু-প্রস্তাব দিলে তাতে রাজি না হলে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের চেষ্টা করে। এসময় চিৎকার দিলে মা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

ঘটনাটি জানাজানি হলে স্থানীয় মানবাধিকার কর্মীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিউল ইসলামকে বিষয়টি জানান।

বগুড়ার শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হাকিম, এসআই রুম্মান ও ফজলুল হক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আব্দুল মোত্তালেবকে আটক করেন।
পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হাকিম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আব্দুল মোত্তালেবকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর