২২ জানুয়ারি, ২০১৭ ২২:৫৭

ঝালকাঠি পোস্ট অফিস থেকে দুই গ্রাহকের টাকা ছিনতাই

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠি পোস্ট অফিস থেকে দুই গ্রাহকের টাকা ছিনতাই

ঝালকাঠি জেলার প্রধান ডাকঘর থেকে শ্রমজীবী দুই গ্রাহকের একলাখ টাকা ছিনতাই হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পোস্ট অফিসে আসা শ্রমজীবী নারী সালেহা বেগম জানান, পোস্ট অফিসে গচ্ছিত রাখার জন্য দু'টি ব্যাগে দেড় লাখ টাকা নিয়ে আসি। কাউন্টারে গিয়ে কথা বলার ফাঁকে কৌশলে ব্যাগের চেইন খুলে ৫০ হাজার টাকার একটি বান্ডিল নিয়ে যায় অজ্ঞাতরা।

পোস্ট অফিসের কেউ এ চক্রের সাথে জড়িত থেকে টাকার তথ্য জানিয়েছে বলে অভিযোগ তার। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

অন্যদিকে সদর উপজেলার গোয়ালকান্দা গ্রাম থেকে আসা শ্রমজীবী রনজিত খরাতি জানান, পোস্ট অফিসে ৬ বছর মেয়াদে গচ্ছিত রাখার জন্য ৫০ হাজার টাকা নিয়ে আসি। ক্যাশ কাউন্টারে দাঁড়িয়ে কথা বলার পরে টাকা জমা দিতে গিয়ে ব্যাগে হাত দিয়ে দেখি ধারালো অস্ত্র দিয়ে ব্যাগ কেটে কেউ টাকা নিয়ে গেছে।
 
ঝালকাঠি পোস্ট অফিসের পোস্টম্যান মো. হাবিবুর রহমান (রেজিস্ট্রি অপারেটর) জানান, মহিলা আমার সাথে কথা বলার পরে আমি নিচে নামি। উপরে উঠতে গিয়ে শুনি তার টাকা নিয়ে গেছে।

পোস্ট মাস্টার মো. দেলোয়ার হোসেন জানান, কাউন্টারের বাইরে দু’জনের ব্যাগ থেকে একলাখ টাকা ছিনতাই হয়েছে বলে শুনেছি। তবে সেটা কাউন্টারের বাইরে থেকেই হয়েছে। একটি চক্র পরিকল্পিতভাবে এ ধরণের কাজ করে থাকে। কিন্ত কোনভাবেই অফিসের কোন স্টাফ এর সাথে জড়িত নেই।    

 
বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর