২৩ জানুয়ারি, ২০১৭ ১২:০৭

রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে ২টি ট্রাকে দুর্বৃত্তদের আগুন

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে ২টি ট্রাকে দুর্বৃত্তদের আগুন

রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে চাঁদা না পেয়ে দুটি পণ্যবাহী ট্রাকে আগুন দিয়ে ট্রাক দু'টি ভস্মিভূত করেছে উপজাতি সন্ত্রাসীরা। সোমবার ভোর ৫টার দিকে রাঙামাটির নানিয়ারচল উপজেলার ১৮ মাইল-কাঠালতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তারা গাড়ির চালককেও মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে যায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি থেকে খাগড়াছড়ির উদ্দ্যেশ্যে ছেড়ে আসা দুটি পণ্যবাহী ট্টাক নানিয়ারচর উপজেলার বেতছড়ি ১৮ মাইল-কাঠালতলী এলাকায় পৌছালে ১৬ জনের একটি সশস্ত্র গ্রুপ ওই গাড়ির গতিরোধ করে। এ সময় চালককে গাড়ি থেকে নামিয়ে মারধরে করে আর চাঁদা দাবি করে। চালক চাঁদা দিতে না পারায় সাথে ট্টাক যার নং (চট্টমেট্রো ট- ১১০৭৪১ ও চট্টমেট্রো ট- ১১২০৬৬) অগ্নিসংযোগ করে তারা। ঘটনাস্থলেই ট্টাকটি সম্পূর্ণ পুড়ে ছায় হয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে চালকদের উদ্ধার করে পুলিশ। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ ঘটনা থবর ছড়িয়ে পরলে তাৎক্ষণিক রাঙামাটি শহরে বিক্ষোভ শুরু করে ট্টাক মালিক সমিতির নেতাকর্মীরা। বন্ধ করে দেওয়া হয় রাঙামাটি-খাগড়াছড়ি শহরে যানবাহন চলাচল।

রাঙামাটি জেলা অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল্লাহ এঘটনার সত্যতা স্বীকার করে জানান, "দুর্বৃত্তদের দুর্বৃত্তদের ধরতে পুলিশ ও সেনাবাহিনী  এলাকায়  যৌথ অভিযানে নেমেছে। বর্তমানে পরিস্থতি স্বাভাবিক রয়েছে।"

 

বিডি-প্রতিদিন/ ২৩ জানুয়ারি, ২০১৬/ আব্দুল্লাহ সিফাত-৮

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর