২৩ জানুয়ারি, ২০১৭ ১৫:২২

মির্জাপুরে নিখোঁজের এগারো দিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুরে নিখোঁজের এগারো দিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ নিখোঁজের এগারো দিন পর রহিমা বেগম (৫৫) নামে এক বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে। রহিমা বেগম এ উপজেলার জামুর্কী ইউনিয়নের সাটিয়াচড়া গ্রামের মো. লিয়াকত হোসেনের স্ত্রী। সোমবার দুপুরে পুলিশ তার বাড়ির টয়লেটের টেংকি থেকে বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রহিমা বেগম গত এগারো দিন আগে নিখোঁজ হন। নিখোঁজের পর তার ছেলে ওয়াসিম মিয়া মির্জাপুর থানায় একটি ডায়েরী করেন। রহিমা বেগমের মেয়ে চায়না বেগম সকালে টয়লেটের কাছে রাখা কাঠ আনতে যায়। এ সময় সে দুর্গন্ধ পেয়ে টেংকির কাছে গিয়ে মায়ের অর্ধগলিত মৃতদেহ দেখতে পায়। পরে তার চিৎকারে আশপাশের বাড়ির লোকজন এগিয়ে এসে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

জামুর্কী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম মিয়া ও রহিমা বেগমের নাতি রকি মিয়া সাংবাদিকদের জানান, "নিহতের ছোট ছেলে ওয়াসিমকে একই ইউনিয়নের কাটরা গ্রামের সিরাজ ফকিরের ছেলে আদম ব্যবসায়ী আলম ও স্বাধীন কাতার পাঠায়। সেখান থেকে গত কয়েক মাস আগে সে দেশে ফেরত আসে। এ বিষয়ে আদম ব্যবসায়ী আলম ও স্বাধীনের সঙ্গে ওয়াসিমদের বিরোধ চলছিল।"

নিহতের ছেলে ওয়াসিম বলেন, গত বছরের জানুয়ারি মাসে আদম ব্যবসায়ী আলম ও স্বাধীন তার কাছ থেকে ৩ লাখ টাকা নিয়ে চাকুরী দিয়ে কাতার পাঠায়। সেখানে আড়াই মাস চাকুরী করার পর কোম্পানী তাকে দেশে ফেরত পাঠিয়ে দেয়। দেশে আসর পর আলম ও স্বাধীনের কাছে টাকা ফেরত চাওয়ায় মাঝে মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায় দুই পরিবারের মধ্যে মারামারির ঘটনাও ঘটে।"

এ ঘটনায় আদালতে মামলাও করেছেন বলে ওয়াসিম জানান। গত ১১ দিন আগে তার মা রহিমা বেগম নিখোঁজ হন। পরে সে মির্জাপুর থানায় সাধারণ ডায়েরীও করেন। সোমবার সকালে বাড়ির টয়লেটের টেংকির ভেতর থেকে তার মায়ের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয় বলে তিনি জানান।
 
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি বলেন, "টয়লেটের টেংকি থেকে বৃদ্ধার লাশ উদ্দার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।"

 


বিডি-প্রতিদিন/ ২৩ জানুয়ারি, ২০১৬/ আব্দুল্লাহ সিফাত-২২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর