Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:০১ অনলাইন ভার্সন
আপডেট :
মাগুরায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' নিহত ১
মাগুরা প্রতিনিধি:
মাগুরায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

মাগুরা সদর উপজেলার ধলহরা গ্রামে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' জুবান শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। আজ ভোর রাতে এ ঘটনা ঘটে।

 

জুবান শেখ ওই এলাকার গুচ্ছগ্রাম নিবাসী সোবাহান শেখের ছেলে। তিনি মাদক ও ধর্ষণ, ডাকাতি, চাঁদাবাজীসহ ১৩টি মালার আসামি বলে পুলিশ জানিয়েছে।  

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা জানান, গতরাত ২টার দিকে পুলিশ খবর পায় সদরের ধলহরা ও মহম্মদপুরের বিনোদপুর গ্রামের মাঝে হাবিবুর মোল্লার মুসরি ক্ষেতে একদল লোক সন্ত্রাসী কাজ করার জন্য একত্রিত হয়েছে। এ খবরে এসআই গাজী শামীমের নেতৃত্বে পুলিশের একটি টহল দল ওই এলাকায় গেলে সন্ত্রাসীরা তাদের দেখে গুলি বর্ষণ করে। এ সময় পুলিশও গুলি বর্ষণ চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ওই স্থান তল্লাশী করলে ১ জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।  

তাকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে ভোরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ২ রউন্ড গুলি, ২টি রামদা, একটি তরবারিসহ কয়েকটি দেশী অস্ত্র উদ্ধার করা হয়। নিহত জুবানের বিরুদ্ধে মাগুরাসহ বিভিন্ন থানায় সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক, ধর্ষণসহ ১৩টি মামলা রয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।  


বিডি প্রতিদিন/০১ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow