Bangladesh Pratidin

প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:২৯ অনলাইন ভার্সন
আপডেট :
মুন্সীগঞ্জে মাহিন্দ্র বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ
মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জে মাহিন্দ্র বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ

মাহিন্দ্র (ট্রলি) বন্ধের প্রতিবাদে মুন্সীগঞ্জ-বালুরচর সড়ক অবরোধ করেছে মাহিন্দ্রা মালিক ও চালকরা। বুধবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা একঘণ্টা পর্যন্ত সিরাজদিখান উপজেলার খাসমহল বালুরচর চৌরাস্তায় এই কর্মসূচি পালন করা হয়। এ সময় অবরোধকারীরা সড়কে টায়ার জ্বালিয়ে বালুরচর-মুন্সীগঞ্জ সড়কের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে সিরাজদিখান থানা পুলিশ অবরোধকারীদের সাথে আলোচনা করে যান চলাচল স্বাভাবিক করে।

মাহিন্দ্র মালিক মো. ফারুক বলেন, পুরো সিরাজদিখান উপজেলা প্রায় ৩ শতাধিক মাহিন্দ্র রয়েছে, যার সবগুলো এখন বন্ধ করে দেয়া হয়েছে। এই মাহিন্দ্র দিয়ে উপার্জিত টাকা দিয়ে আমাদের সংসার ও ছেলে-মেয়েদের পড়াশুনার খরচ বহন করতে হয়। প্রতিটা মাহিন্দ্র কিস্তিতে ঋণ নিয়ে কিনতে হয়েছে। কিন্তু গত শুক্রবার সিরাজদিখান উপজেলা প্রশাসন মাহিন্দ্র চলাচল বন্ধ করে দেয়। এতে আমরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছি। পাশাপাশি বেকার হয়ে গেছে শতাধিক মাহিন্দ্র চালক।  

এ বিষয়ে সিরাজদিখান থানার এস আই পরিমল বলেন, সড়কের ক্ষতিকারক মাহিন্দ্র বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। তার প্রতিবাদের মালিক ও চালকরা সড়ক অবরোধ করেন। পরে পুলিশ এসে অবরোধকারীদের সঙ্গে আলোচনা করে যান চলাচল স্বাভাবিক করে।

বিডি-প্রতিদিন/০১ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

up-arrow