Bangladesh Pratidin

প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১৮ অনলাইন ভার্সন
আপডেট :
প্রতিপক্ষের ছুরিকাঘাতে নড়াইলে আওয়ামী লীগ সভাপতি খুন
নিজস্ব প্রতিবেদক, যশোর:
প্রতিপক্ষের ছুরিকাঘাতে নড়াইলে আওয়ামী লীগ সভাপতি খুন
প্রতীকী ছবি

নড়াইলের ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষ রায় হানু (৪৬) দলীয় প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।

নিহত প্রভাষ রায় নড়াইলের ভদ্রবিলা ইউনিয়নের মিরপাড়া গ্রামের মৃত রতন রায়ের ছেলে। তিনি ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুজ্জামান জানান, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাষ রায় দলীয় চেয়ারম্যান প্রার্থী আবেদুর রহমানের পক্ষে কাজ করেছিলেন। কিন্তু ওই নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী শহিদ জয়ী হন। আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রভাষ রায় মিরপাড়া বাজারের একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় ৩/৪ জন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত ৯টা ৪৫ মিনিটে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ প্রভাষ রায়কে মৃত ঘোষণা করেন।

ডাক্তার আব্দুর রশিদ জানান, প্রভাষ রায়ের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হয়েছে।

বিডি প্রতিদিন/০১ ফেব্রুয়ারি ২০১৭/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow