Bangladesh Pratidin

প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:২৩
আপডেট :
ছাত্রদের পিঠকে সেতু বানিয়ে হাঁটার ঘটনায় মামলা
অনলাইন ডেস্ক
ছাত্রদের পিঠকে সেতু বানিয়ে হাঁটার ঘটনায় মামলা

চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উৎসবে ছাত্রদের পিঠকে সেতু বানিয়ে হাঁটার ঘটনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটোয়ারীসহ পাঁচজনের নামে মামলা হয়েছে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আলী আহমদ নামে একজন অভিভাবক বুধবার রাতে নারী ও শিশুনির্যাতন দমন আইনে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। মামলাটি আমলে নিয়ে তদন্ত করা করা হচ্ছে।  
  
ওসি আরও বলেন, উপজেলা চেয়ারম্যান ছাড়াও মামলায় স্কুলের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন, শিক্ষাপ্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি হুমায়ূন পাটোয়ারী, ব্যবস্থাপনা কমিটির সদস্য মনসুর আহমেদ ও এমএ বাশারকে আসামি করা হয়েছে।  

উল্লেখ্য, সোমবার চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ওছমানিয়া উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দিনে শিক্ষার্থীদের হাতে হাত রেখে তার ওপর আরেক শিক্ষার্থীকে শুইয়ে বানানো ‘পদ্মা সেতুর’ (ছাত্রের পিঠে) ওপর দিয়ে হাঁটেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোয়ারী। ওই ঘটনার ছবি নিয়ে ফেইসবুকে সমালোচনার ঝড় বইছে।

বিডি প্রতিদিন/২ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow