Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২৩
আপডেট :
কোটচাঁদপুরে জামায়াত কর্মীসহ ১৩ জন গ্রেফতার, অস্ত্র উদ্ধার
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:
কোটচাঁদপুরে জামায়াত কর্মীসহ ১৩ জন গ্রেফতার, অস্ত্র উদ্ধার
প্রতীকী ছবি

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা থেকে পাঁচটি দেশীয় অস্ত্র ও দুইটি মাইক্রোবাসসহ পৃথক অভিযানে ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে দু'জন জামায়াত কর্মীও রয়েছেন। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কালীগঞ্জ উপজেলার একতারপুর গ্রামের আসলাম হোসেন, আরমান হোসেন, চাপালি গ্রামের ইনজামুল হক মাসুক, দুর্গাপুর গ্রামের আকরাম হোসেন, ভাটপাড়া গ্রামের আবু তালেব, আরিফ হোসেন, সুন্দপুর গ্রামের রিয়ান, ছোট ভাটপাড়া গ্রামের মাহমুদ আল মামুন, শ্রীরামপুর গ্রামের ইমরান হোসেন, কাশিপুর গ্রামের নাজমুল হোসেন ও বলিদাপাড়া গ্রামের রিয়াজ উদ্দিন। এ সময় তাদের কাছ থেকে দু'টি ছুরি, একটি হাসুয়া, একটি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। এছাড়া অপর অভিযানে দুই জামায়াত কর্মীকে গ্রেফতার করা হয়।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জয়নাল আবেদীন সরকার জানান, কোটচাঁদপুর উপজেলার জালালপুর গ্রামের এক মেয়েকে অপহরণে বাঁধা দেওয়ায় সন্ত্রাসীরা দু'টি মাইক্রোবাসে করে উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ও ৩নং ওয়ার্ডের সদস্য নাসির উদ্দিনকে হত্যার জন্য ঘুরছিল। গোপন সংবাদের ভিত্তিতে কোটচাঁদপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাঁচটি দেশীয় অস্ত্রসহ ১১ জনকে আটক করে। অপরদিকে একই রাতে নাশকতা মামলার আসামি দুই জামায়াত কর্মী কোটচাঁদপুর উপজেলার কাঠালিয়া গ্রামের আবুল কাসেমের ছেলে জিল্লুর রহমান মন্ডল ও তার ভাই জামায়াত কর্মী লিটন মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow