Bangladesh Pratidin

প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:২১
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২০
মানবসেতুতে হাঁটায় এবার আওয়ামী লীগ থেকেই বহিষ্কার
চাঁদপুর প্রতিনিধি
মানবসেতুতে হাঁটায় এবার আওয়ামী লীগ থেকেই বহিষ্কার

মানবসেতু দিয়ে হাঁটায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারীকে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন নুর হোসেন। সম্প্রতি নীলকমল ওসমানিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের তৈরি মানবসেতুতে হাঁটায় তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের শুক্রবার চাঁদপুরে একটি সভায় এ সিদ্ধান্তের কথা সাংবাদিকদের জানান।  

এর আগে শিশুদের প্রতি নিষ্ঠুর আচরণের অভিযোগ এনে গত বুধবার রাত পৌনে ১২টার দিকে হাইমচর থানায় মামলা করেন স্কুলটির এক শিক্ষার্থীর অভিভাবক আলী আহমদ। এতে আসামী করা হয় উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, ম্যানেজিং কমিটির সভাপতি হুমায়ূন পাটোয়ারী, স্কুলের প্রধান শিক্ষক মোশারফ হোসেন, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মনসুর আহমেদ ও আবুল বাশারকে।

গত সোমবার হাইমচর উপজেলার নীলকমল ওসমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল। স্কুলের প্রচলিত রীতি অনুযায়ী সেখানে নবম ও দশম শ্রেণির কিছু শিক্ষার্থী মিলে একটি মানবসেতু তৈরি করে। এই মানবসেতুর ওপর দিয়ে হেঁটে যান অনুষ্ঠানের প্রধান অতিথি নুর হোসেন পাটোয়ারী।


বিডি প্রতিদিন/৩ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow