Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৮ অনলাইন ভার্সন
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৩১
'বিএনপির জন্ম বেআইনি পন্থায়'
অনলাইন ডেস্ক
'বিএনপির জন্ম বেআইনি পন্থায়'
ফাইল ছবি

বিএনপির জন্ম বেআইনি পন্থায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। আজ শুক্রবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, "বিএনপি নেত্রী খালেদা জিয়া কখনও আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না, কেননা দলটির জন্মই একটা বেআইনি পন্থায়, সামরিক ছাউনিতে বসে।

"

এসময় হানিফ আরও বলেন, "বিএনপির নেতাকর্মীরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হবেন না এটাই স্বাভাবিক। খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছিল তত্ত্বাবধায়ক সরকারের সময়। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছিল। আদালত থেকে তাকে ৫০ থেকে ৬০ বার হাজিরার দিন ধার্য থাকলেও তিনি মাত্র আট থেকে ১০ বার হাজির হয়েছিলেন। "

খালেদা জিয়া অতীতে যে আইনের প্রতি অশ্রদ্ধা দেখিয়েছেন সেটা থেকে বিরত থাকবেন বলে আশা প্রকাশ করে হানিফ বলেন, "এখন শেষ সময়ে এসে নিরূপায় হয়ে আদালতে হাজির হচ্ছেন খালেদা জিয়া। জাতি তার কাছ থেকে আইনের প্রতি সহনশীলতা প্রত্যাশাও করে না। "

এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/০৩ জানুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow