Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭

শিরোনাম

প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৪২ অনলাইন ভার্সন
আপডেট :
নোয়াখালীতে চেয়ারম্যানের ছোড়া গুলিতে আহত ব্যক্তির মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীতে চেয়ারম্যানের ছোড়া গুলিতে আহত ব্যক্তির মৃত্যু

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের ছোঁড়া গুলিতে আহত আবুল কালাম ড্রাইভার (৫৫) মারা গেছেন। শুক্রবার সকাল ১১টায় ঢাকা উত্তরা কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় তিনি মারা যান।

মৃত আবুল কালাম ওই উপজেলার পশ্চিম বটতলা গ্রামের আব্দুস সোবহানের ছেলে।  

জানা যায়, গত ০৯ জানুয়ারি দিবাগত রাতে পশ্চিম বটতলা গ্রামের এক প্রবাসীর ঘরে যায় সাবেক চেয়ারম্যান কামাল হোসেন। এসময় স্থানীয় লোকজন ঘরের বাহিরে থেকে তালা লাগিয়ে দিয়ে থানায় খবর দেয়। এসময় ঘরের ভিতর থেকে জানালা দিয়ে লোকজনকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে কামাল চেয়ারম্যান। এতে তার ছোঁড়া গুলিতে আবুল কালাম ড্রাইভার গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন পরে তাঁর অবস্থার অবনতি দেখে ঢাকা উত্তরা কমিউনিটি হাসপাতালে ভর্তি করলে দীর্ঘ ২৫ দিন চিকিৎসাধীন থেকে শুক্রবার সকাল সাড়ে ১১টায় তিনি মারা যান।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, নিহতের মৃতদেহ নোয়াখালী এসে পৌঁছালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেলারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় অভিযুক্ত কামাল চেয়ারম্যানকে ঘটনার পর গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/০৩ জানুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow