Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৫৩ অনলাইন ভার্সন
আপডেট :
লক্ষ্মীপুরে হামলা পাল্টা হামলায় আহত ৪
লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে হামলা পাল্টা হামলায় আহত ৪

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে নারী ও শিশুসহ উভয়পক্ষের ৪ জন আহত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে পৌর শহরের উত্তর তেমুহনী এলাকায় নির্মানাধীন পার্ক টাওয়ার সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।  

আহতদের একজনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এদিকে এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভুক্তভোগীরা।  

তারা জানান, পৌর শহরের বাস স্ট্যান্ড এলাকায় বিরোধীয় ৩২ শতক জমিতে নির্মিত হচ্ছে পার্ক টাওয়ার। যা নির্মাণে উচ্চ আদালতের নিষেধাজ্ঞা রয়েছে। হঠাৎ বৃহস্পতিবার পুলিশি পাহারায় ওই সম্পত্তিতে কাজ শুরু হয়। শুক্রবারও নির্মাণ শ্রমিকরা কাজ শুরু করে। বিকেল ৩ টার দিকে ওই সম্পত্তিতে শাহ আলম নামের এক ব্যাক্তি ৪ শতক জমির মালিক দাবী করে বাধা দেয়। এ সময় নির্মাণ শ্রমিক ও টাওয়ারের পক্ষে ভাড়াটিয়া লোকজন পাশ্ববর্তী শাহ আলমের বাসভবনে হামলা চালায়। ইট পাটকেল নিক্ষেপ করে তারা তার বাসার জানালার গ্লাস ভাংচুর করে। এ সময় বাসায় থাকা শাহ আলমের বোন মিনারা বেগম মিনু, সন্তান সাজ্জাদ হোসেন ও শিশু ফারাবি আহত হন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওই সম্পত্তিতে ১৫ শতক জমি দাবীকারী হারুনুর রশীদ, সেলিম, যোবায়ের, বাচ্চু প্রমুখ। এ সময় তারা অভিযোগ করেন পার্ক টাওয়ার কর্তৃপক্ষ স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী আমীর হাজী ও শরীফের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন। এমতাবস্থায়  প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।
 
এদিকে পার্ক টাওয়ারের সাইট ইঞ্জিনিয়ার হারুনুর রশীদ জানান, নির্মাণ কাজ করার সময় ৩য় তলা থেকে গরম পানি ফেললে জহির নামের এক শ্রমিকের শরীরে পড়লে সে আহত হয়। পরে অন্যান্য শ্রমিকরা ইট পাটকেল নিক্ষেপ করে।

 

 

বিডি-প্রতিদিন/ ৩ ফেব্রুয়ারি, ২০১৭/ আবুল্লাহ সিফাত-২২

আপনার মন্তব্য

up-arrow