Bangladesh Pratidin

প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪১
‘২০১৮ সালের মধ্যে বাংলাদেশে কোন দরিদ্র লোক থাকবে না’
অনলাইন ডেস্ক
‘২০১৮ সালের মধ্যে বাংলাদেশে কোন দরিদ্র লোক থাকবে না’

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, "আওয়ামীলীগ সকরার দেশে যেভাবে উন্নয়ন করছে তাতে ২০১৮ সালের মধ্যে বাংলাদেশে কোন দরিদ্র লোক থাকবে না। আর ২০৪১ সালের মধ্যে উন্নত বিশ্বের একটি দেশ হবে বাংলাদেশ। "  শনিবার দুপুরে মার্সেন্ট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, "দেশ স্বাধীনত থেকে শুরু করে যত বড় অর্জন হয়েছে তা আওয়ামীলীগ সরকারে হাত ধরে হয়েছে। ভারতের সাথে ফারাক্কা বাধের চুক্তি না হলে বাংলাদেশ আজ মরুভুমিতে পরিনত হত। " 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি তসলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এই সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংগঠনিক সম্পাদক ও ঝালকাঠি পৌর মেয়র আফজাল হোসেন, নলছিটি উপজেলার চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুস লস্কর।

সম্মেলন শেষে উপজেলা আওয়ামীলীগের তসলিম উদ্দিন চৌধুরীকে পুনরায় সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুস লস্করকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এর পূর্বে ঝালকাঠিতে ক্ষুদ্রঋণ এবং আত্মকর্মসংস্থান কর্মসূচি মূল্যায়ন, বাস্তবায়ন ও প্রশিক্ষন বিষয়ক আঞ্চলিক কর্মশালা-২০১৫ অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে যোগদান করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।  

 

 

বিডি-প্রতিদিন/ ৪ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৬

আপনার মন্তব্য

up-arrow