Bangladesh Pratidin

প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৫২ অনলাইন ভার্সন
আপডেট :
'উন্নত দেশে নির্বাচিত দলের অধীনেই নির্বাচন হয়'
মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল:
'উন্নত দেশে নির্বাচিত দলের অধীনেই নির্বাচন হয়'
ফাইল ছবি

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি নির্বাচিত দলের অধীনে নির্বাচন করতে ভয় পায় না। আমেরিকাসহ পৃথিবীর উন্নত দেশে নির্বাচিত দলের অধীনেই নির্বাচন হয়। কেননা নির্বাচিত দলকে বিশ্বাস না করলে বিতর্কিত হয় নির্বাচন। তিনি আজ শনিবার দুপুরে টাঙ্গাইল ক্লাব মিলনায়তনে জেলা জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন যে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩’শ আসনে নির্বাচন করবে জাতীয় পার্টি (জাপা)। পল্লীবন্ধুর এ সিদ্ধান্ত বাস্তবায়নে দলকে সংগঠিত করতে হবে। যুবকরা একটি দলের প্রাণ। তাই দলকে সুসংগঠিত করতে দলের যুব সংহতিকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, জনগণের সামনে যেতে হলে সংগঠনের রাজনীতি থাকতে হবে। রাজনীতি না থাকলে শুধু সংগঠন নিয়ে মানুষের সামনে যাওয়া যাবে না।  

কাদের বলেন, এদেশের সাধারণ মানুষ নির্বাচিত দলের অধীনে নির্বাচন করতে ভয় পায়। কেননা নির্বাচিত দলের অধীনে সুষ্ঠু ও নিরেপক্ষ নির্বাচন হবে না বলে বিশ্বাস করে তারা। তাই আগামী নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন পুর্ণগঠণের কাজ চলছে। জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জাতীয়পার্টির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহবায়ক আলমগীর সিকদার লোটন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো. আবুল কাশেম, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু প্রমুখ।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow