Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৫৫ অনলাইন ভার্সন
আপডেট :
বগুড়ায় বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের মতবিনিময়
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ায় বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের মতবিনিময়

বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে বগুড়ার ফোর ষ্টার হোটেল নাজ গার্ডেনে ওই সভার আয়োজন করা হয়।

এতে বসুন্ধরা এলপি গ্যাসের বিভিন্ন পর্যায়ের পরিবেশকরা বসুন্ধরা এলপি গ্যাস সরবরাহ সহজ ও এর ব্যবসা সম্প্রসারণের বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

অনুষ্ঠানে বিক্রয় বিভাগের প্রধান মীর টি. আই. ফারুক রিজভী বলেন, ভোক্তার দোরগোড়ায় বসুন্ধরা এলপি গ্যাস সহজলভ্য করতে আমরা কাজ করে যাচ্ছি। আগামী দিনগুলোতে বসুন্ধরা এলপি গ্যাসের সহজলভ্যতা ও গুণগতমান ধরে রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য।  

সভায় আরও বক্তব্য দেন বিপণণ বিভাগের প্রধান এম এম জসীম উদ্দীন, হিসাব ও অর্থ শাখার প্রধান মাহাবুব আলম, পরিকল্পনা বিভাগের মহাপরিচালক জাকারিয়া জালাল, ভাইস চেয়ারম্যানের সহকারী মো. শরীফুল ইসলাম।

অনুষ্ঠানে বসুন্ধরা এল পি গ্যাসের পক্ষে উপস্থিত ছিলেন বগুড়ার সহকারি বিক্রয় ব্যবস্থাপক শরিফুল ইসলাম, ঊর্ধ্বতন কর্মকর্তা আরিফ সিদ্দিক, বগুড়া বিক্রয় ব্যবস্থাপক মোরশেদ মারুফ।  

অতিথিরা বলেন, বাজারে প্রতিযোগিতায় টিকে থাকতে বেশ কিছু কোম্পানি নিম্নমানের ঝুঁকিপূর্ণ এলপি গ্যাস সিলিন্ডার বিদেশ থেকে আমদানি করছে। ওই আমদানিকৃত সিলিন্ডারগুলোর রক্ষণাবেক্ষণ ঝুঁকিপূর্ণ। অধিক নিরাপত্তা নিশ্চিত করতে বসুন্ধরার সিলিন্ডার নিয়মিত ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়। এতে দুর্ঘটনার কোনো আশঙ্কা নেই।


 
অনুষ্ঠানে জানানো হয়, রাজশাহী বিভাগে এলপি গ্যাসের সহজপ্রাপ্যতা খুব শীঘ্রই নিশ্চিত করা হবে। এছাড়া ঢাকায় বসুন্ধরা এলপি গ্যাসের এশিয়ার দ্বিতীয় বৃহত্তম প্ল্যান্ট স্থাপন করা হবে। ফলে বাজারে দ্রুততম সময়ের মধ্যে রিফিল করা যাবে এবং সিলিন্ডারের সংকটও আর থাকবে না। বগুড়া প্লান্টের উৎপাদন ক্ষমতা বৃদ্ধির কাজও প্রক্রিয়াধীন রয়েছে এবং এর ফলে এই অঞ্চলে পণ্যের সহজলভ্যতা অনেকাংশে বৃদ্ধি পাবে।  

বক্তারা বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টার ফলেই বসুন্ধরা আজ বাংলাদেশের নাম্বার ওয়ান এলপি গ্যাস ব্র্যান্ড। আগামী দিনগুলোতেও বসুন্ধরা এলপি গ্যাস নাম্বার ওয়ান ব্র্যান্ড হিসেবেই ব্যবসা করবে।  

বিডি প্রতিদিন/৫ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow