Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৫২
বরিশাল-ঢাকা মহাসড়কে বাসের ধাক্কায় আহত ১৫
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশাল-ঢাকা মহাসড়কে বাসের ধাক্কায় আহত ১৫

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর এলাকায় এক সড়ক দুর্ঘটনায় অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। আজ রবিবার বেলা পৌঁনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতদের মধ্যে ১০ জনকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই দুর্ঘটনার জন্য দায়ী সুরভী পরিবহনের একটি বাস আটক করেছে পুলিশ।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীনরা হলো হাসান, টিপু, পারভীন, রুস্তুম খান, খুশবু, আব্দুল মান্নান, রাসেল আকন, আ. ছালাম, সালাউদ্দিন এবং অজ্ঞাতনামা একজন।  

ঘটনাস্থল পরিদর্শনকারী উজিরপুর থানার এসআই লুৎফর রহমান জানান, "ঢাকাগামী সোনারতরী পরিবহনের একটি বাস মহাসড়কের নতুন শিকারপুর এলাকায় দাড়িয়ে যাত্রী উঠাচ্ছিলো। এ সময় ঢাকাগামী সুরভী পরিবহনের একটি দ্রুতগতির বাস মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা সোনারতরী পরিবহনের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে সোনারতরী পরিবহনের পেছনের গ্লাস ভেঙ্গে যাওয়া সহ একাংশ ক্ষতিগ্রস্থ হয়। " 

তিনি আরও জানান, "অপরদিকে ধাক্কা দেয়া সুরভী বাসের সামনের অংশও বিধ্বস্ত হয়। আহত হয় সুরভী পরিবহনের সামনের দিকে থাকা এবং সোনারতরী পরিবনের ১৫ যাত্রী। এদের মধ্যে ৫ জন প্রাথমিক চিকিৎসা নিলেও ১০জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর সুরভী পরিবহনের বাসটি আটক করা হয়েছে। "

 

বিডি-প্রতিদিন/ ৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৯

আপনার মন্তব্য

up-arrow