Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩৯ অনলাইন ভার্সন
আপডেট :
স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ করে দিলো পুলিশ
মাদারীপুর প্রতিনিধি
স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ করে দিলো পুলিশ

মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ফরাজীকান্দি পশ্চিমপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ করে দিয়েছে পুলিশ। রবিবার দুপুরে এ ঘটনাটি ঘটে।

এনিয়ে ক্ষোভ বিরাজ করছে অভিভাবক ও স্থানীয়দের মাঝে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার উপজেলার কালিকাপুর ফরাজীকান্দি পশ্চিমপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান চলছিল। কয়েকটি ইভেন্টের খেলা শেষও হয়েছিল। এরই মাঝে সদর থানার কয়েকজন পুলিশ এসে ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ করে দেয়। পুলিশের দাবি, ম্যানেজিং কমিটির দ্বন্দ্বের কারনে অপ্রীতিকর ঘটনা এড়াতেই ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ করে দেয়া হয়েছে।

ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সম্পাদক সাহাব উদ্দিন ফরাজী। তিনি বলেন, বাচ্চাদের স্কুলের একটি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠান প্রশাসন বন্ধ করে দেয়া অত্যান্ত দুঃখজনক। যেখানে পুলিশ এ ধরনের অনুষ্ঠানে সহযোগিতা করবে, তা না করে অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক তাসলিমা খানম বলেন, ওসি ফোন করে ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ করে দিতে বলেছেন। এছাড়াও ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে পুলিশ এসে খেলা বন্ধ করে দেয়।

মাদারীপুর পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন বলেন, স্কুলের ম্যানেজিং কমিটির বিবাদের কারণে অনুষ্ঠানটি বন্ধ করে দেয়া হয়েছে। দুই ব্যক্তি অনুষ্ঠানটি বন্ধ করে দিতে পুলিশের কাছে অভিযোগ দিয়েছিল। বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অনুষ্ঠানটি বন্ধ করে দেয়।

বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

 

আপনার মন্তব্য

up-arrow