Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫১ অনলাইন ভার্সন
আপডেট :
রূপগঞ্জে দুই বিদেশী নাগরিককে মারপিটের অভিযোগ
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
রূপগঞ্জে দুই বিদেশী নাগরিককে মারপিটের অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি ব্যাটারি কারখানার শ্রমিকরা ওই কারখানায় কর্মরত টনি পাং, ও মি.শিং নামে দুই বিদেশী নাগরিককে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে উপজেলার তারাব পৌরসভার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

তারা দুজনেই চীনের কুনমিং জেলার ইউনাং এলাকার বাসিন্দা।

আহত বিদেশী নাগরিক টনি পাং জানান, বর্তমানে টনি পাং ও মি.শিং বিশ্বরোড এলাকায় একটি কারখানায় কর্মরত রয়েছেন। টনি পাং ও মি.শিং কারখানার সামনে পৌঁছানো মাত্র কারখানার শ্রমিক ফারুক, সোহেল হক, বিল্লাল হোসেন, আশিক, হাছিবুর রহমানসহ অজ্ঞাত ৮/১০ জন তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় শ্রমিকরা কারখানায় ইট-পাটকেল ছুড়ে ও ভাংচুর চালায়। তাদের ডাক-চিৎকারে শুনে অন্যান্য শ্রমিকরা তাদের উদ্ধার করে স্থানীয় ফার্মেসীতে নিয়ে চিকিৎসা করানো হয়। তবে কি কারণে শ্রমিকরা তাদের দু’জনকে পিটিয়ে আহত করেছে তা স্পষ্ট করে বলতে পারেনি টনি পাং ও মি.শিং।

এ ব্যাপারে অভিযুক্ত শ্রমিক ফারুক বলেন, টনি পাং ও মি.শিং তারা দুজনেই শ্রমিকদের মারধর করে। ছোটখাট কারণেই শ্রমিকদের ছাটাই করে দেয়। এসবের প্রতিবাদ করতে গেলেই শ্রমিকদেরকে মামলা দিয়ে হয়রানি করা হয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/৬ ফেব্রুয়ারি ২০১৭/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow