Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:১৬ অনলাইন ভার্সন
আপডেট :
মেহেরপুরে বাবা-মায়ের সামনেই মারা গেল শিশু
মাহবুবুল হক পোলেন, মেহেরপুর:
মেহেরপুরে বাবা-মায়ের সামনেই মারা গেল শিশু

মেহেরপুর সদর উপজেলার মেহেরপুর- চুয়াডাঙ্গা সড়কে চাঁদপুর গ্রামে পিকনিকের বাসের ধাক্কায় বাবা-মায়ের সামনে প্রাণ গেল চার বছর বয়সী শিশু শুভ হোসেন। একই ঘটনায় শিশুটির বাবা-মাসহ চার জন আহত হয়েছেন।

তারা চুয়াডাঙ্গা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের সকলের বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, মাগুরা থেকে মেহেরপুরের মুজিবনগরগামী একটি পিকনিক বাস সদর উপজেলার চাঁদপুরে পৌছালে একই অভিমুখে যাওয়া শ্যালো ইঞ্জিন চালিত আলগামনকে ধাক্কা পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে আলগামনের যাত্রী শফিক হোসেন, তার স্ত্রী সোমা খাতুন ও শিশু পুত্র শুভ হোসেন সড়কে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই শিশু শুভ মারা যায়। স্থানীয়রা শিশুটির বাবা ও মাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা জেনারেল হাসপাতালে ভর্তি করে। শিশুটির লাশ উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যায়।  

এদিকে পুলিশ খবর পেয়ে মেহেরপুর বাসস্ট্যান্ড থেকে ঘাতক বাসটিকে আটক করেছে। মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow