Bangladesh Pratidin

ফোকাস

  • দক্ষিণ কোরিয়ার সাংবাদিকদের নিজস্ব পারমাণবিক পরীক্ষাকেন্দ্র পরিদর্শনের অনুমতি দিয়েছে উত্তর কোরিয়া
  • সাতক্ষীরায় বিরল রোগে আক্রান্ত কিশোরী মুক্তামণি বুধবার সকালে মারা গেছে
  • সারা দেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে আট জেলায় 'বন্দুকযুদ্ধে' নিহত ৯
  • যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প বলেছেন, ১২ জুন সিঙ্গাপুরে উত্তর কোরিয়ার সঙ্গে পূর্বনির্ধারিত বৈঠকটিও নাও হতে পারে
  • সুন্দরবনের ৩ জলদস্যু বাহিনীর ৫৭ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেছেন
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫১ অনলাইন ভার্সন
মুন্সীগঞ্জ পৌরসভার কমিউনিটি পুলিশিংয়ের মতবিনিময়
লাবলু মোল্লা, মুন্সীগঞ্জ
মুন্সীগঞ্জ পৌরসভার কমিউনিটি পুলিশিংয়ের মতবিনিময়

'জঙ্গি ও সন্ত্রাস মুক্ত দেশ চাই, মাদক মুক্ত সমাজ চাই' শ্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জ পৌরসভার কমিউনিটি পুলিশিংয়ের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১১টা থেকে ২টা পর্যন্ত জেলার শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 

পৌর মেয়র হাজী ফয়সল বিপ্লবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পুলিশিং কমিটির আহ্বায়ক মুন্সীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান, সদস্য সচিব সরকারি হরগঙ্গা কলেজের সহযোগী অধ্যাপক রাসেল কবীর, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহম্মদ সোহেল রানা, কমিটির উপদেষ্টা মতিউল ইসলাম হিরু, শিক্ষাবিদ খালেদা খানম, অ্যাডভোকেট সেতু ইসলাম, সদর থানার ওসি মো. ইউনুস আলী, ওসি ডিবি মো. আবুল কালাম, পৌর সভার সকল কাউন্সিলরবৃন্দ, পৌর এলাকার ৯টি ওয়ার্ডের সকল কমিটিসহ স্থানীয় ব্যক্তিবর্গ। 

এ সময় আয়োজক প্রধান হাজী ফয়সল বিপ্লব মুন্সীগঞ্জ পৌর সভাকে মাদকমুক্ত ঘোষণা করে উপস্থিত সকলকে অঙ্গীকারাবদ্ধ করেন  এবং মুন্সীগঞ্জের প্রতিটি গলিতে গলিতে মাদক ও সন্ত্রাস মুক্ত আন্দোলন ও সচেতনতামূলক প্রচারণা চালানোর আহ্বান জানান। 

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সর্ব প্রথমে আমরা জঙ্গি, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ে তুলবো। 

বিডি প্রতিদিন/৭ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow