Bangladesh Pratidin

প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৪৮ অনলাইন ভার্সন
আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৫৯
ইয়াবা ও এলজি উদ্ধার
টেকনাফে দু'গ্রুপের গোলাগুলিতে নিহত ১
আব্দুস সালাম, টেকনাফ:
টেকনাফে দু'গ্রুপের গোলাগুলিতে নিহত ১
bd-pratidin

টেকনাফ স্থল বন্দর সংলগ্ন কেরুণতলী চাড়িয়ং পাহাড়ি এলাকা হতে গুলিবিদ্ধ এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এখনো নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ইয়াবা পাচার নিয়ে দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে এ ঘটনা ঘটেছে। এ সময় ওই স্থান থেকে দুই হাজার পিস ইয়াবা, একটি দেশীয় আগ্নেয়াস্ত্র (এলজি) ও দুইটি জিনসেন সিরাপ উদ্ধার করা হয়েছে। ৮ ফেব্রুয়ারি বুধবার ভোর ৪ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে মর্গে প্রেরনের প্রস্তুতি নিচ্ছে।

টেকনাফ মডেল থানার সেকেন্ড অফিসার কাঞ্চন কান্তি দাস জানিয়েছেন, ভোরে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর টেকনাফ-কক্সবাজার সড়কের টেকনাফ স্থল বন্দরের বিপরীতে কেরুনতরী চাড়িয়ং পাহাড়ি এলাকায় একজনের মৃতদেহ পাওয়া যায়; যার বযস ৪২/৪৪ হতে পারে। এ সময় ১০ প্যাকেট ইয়াবা, দুইটি জিনসেন সিরাপ ও একটি দেশীয় অস্ত্র পাওয়া যায়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরনের ব্যবস্থা করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি মো. আব্দুল মজিদ বলেন, ইয়াবা পাচারকারী দু'টি গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে সেখানে ইয়াবা ও অস্ত্রসহ এক মৃত ব্যক্তিকে পাওয়া যায়। তার পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow