Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৩
গৌরনদী ও বানারীপাড়া উপজেলায় উপ-নির্বাচনে প্রার্থী যারা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
গৌরনদী ও বানারীপাড়া উপজেলায় উপ-নির্বাচনে প্রার্থী যারা

বরিশালের গৌরনদী ও বানারীপাড়া উপজেলা পরিষদের শুধুমাত্র চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আগামি ৬ মার্চ অনুষ্ঠিত হবে। প্রথমবারের মতো উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে দলীয় প্রতীকে।

তাই প্রধান রাজনৈতিক দলগুলো ইতোমধ্যে দুই উপজেলায় দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছেন।

এই নির্বাচনে প্রতিদ্বন্ধিতার জন্য মনোনয়ন জমা দেয়ার শেষ দিন ছিলো আজ ৯ ফেব্রুয়ারি। দুপুর পর্যন্ত দুই উপজেলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত চার প্রার্থী। এ সময় উভয় দলের সিনিয়র নেতারা সঙ্গে ছিলেন।

গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সৈয়দা মনিরুন্নাহার মেরী এবং বিএনপি’র মনোনয়ন পেয়েছেন উপজেলা বিএনপি’র সহসভাপতি শরিকল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনজুর হোসেন মিলন।

অপরদিকে বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক এবং বিএনপি’র মনোনয়ন পেয়েছেন উপজেলা বিএনপি’র সহসভাপতি শাহেআলম। আগামীকাল ১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ১৮ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

গত বছরের ১৯ ফেব্রুয়ারি গৌরনদী উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহে আলম খানের মৃত্যুতে এবং জেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে গত ৩ ডিসেম্বর বানারীপাড়া উপজেলা চেয়ারম্যানের পদত্যাগের কারনে দুটি চেয়ারম্যান পদ শূন্য হয়।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow