Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:৩৪ অনলাইন ভার্সন
আপডেট :
নেত্রকোনায় অটোরিক্সাকে ট্রাকের ধাক্কা, নিহত ২
নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনায় অটোরিক্সাকে ট্রাকের ধাক্কা, নিহত ২

নেত্রকোনার সদর উপজেলার দুগিয়া এলাকায় শুক্রবার সকালে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিক্সার দুই যাত্রী নিহত ও চালকসহ তিনজন আহত হয়েছেন। সকাল ৮ টার দিকে নেত্রকোনাগামী যাত্রীবাহী সিএনজিকে বিপরীত দিক থেকে আসা সারবোঝাই একটি ট্রাক চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই একজন নিহত হন ও গুরুতর আহতাবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরেকজন মারা যান। নিহতরা হলেন, আটপাড়া উপজেলা স্বরমুশিয়া ইউনিয়নের রূপচন্দ্রপুর গ্রামের মৃত শহর অলীর পুত্র ওয়াহেদ আলী (৫৫) ও আলী উসমানের পুত্র মোসলেম উদ্দিন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, সকালে মাটি কাটার উদ্দেশ্যে সিএনজি অটোরিক্সাযোগে আটপাড়া থেকে নেত্রকোনায় আসছিলেন তারা। এসময় বিপরীত দিক থেকে আসা ইউরিয়া সার বোঝাই একটি ট্রাক অটোরিক্সাটিকে চাঁপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে সড়কের নীচে পড়ে যায়। ঘটনাস্থলেই ওয়াহেদ আলী নিহত হন ও সিএনজি চালকসহ আহত হয় আরও চার জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথে মোসলেম উদ্দিন নামে অপর একজন মারা যান। এদিকে এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে স্থানীয়রা আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

নেত্রকোনা মডেল থানার ওসি মো. আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক পালালেও ট্রাক আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow