Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৩৭ অনলাইন ভার্সন
আপডেট :
বরিশালে স্বর্নালংকারসহ প্রতারক প্রেমিক গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে স্বর্নালংকারসহ প্রতারক প্রেমিক গ্রেফতার

বরিশালে পরকিয়া প্রেমিকাকে ভুয়া কাবিনামা দিয়ে বিয়ে করে তার স্বর্নালংকার সহ পালিয়ে যাওয়া প্রতারক প্রেমিক মনির হোসেনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে খোয়া যাওয়া প্রায় সাড়ে ৩ লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার ও মোবাইল।

 

গত বৃহস্পতিবার রাতে গ্রেফতারকৃত মনির সদর উপজেলার মোল্লার হাওলা গ্রামের আব্দুর বারেক হাওলাদারের ছেলে।  

নগর গোয়েন্দা পুলিশের এসআই দেলোয়ার হোসেন পিপিএম জানান, "নগরীর কলেজ রো এলাকায় তাহমিনা বেগমের স্বামী প্রবাসে থাকার সুযোগে মনিরের সাথে তার পরকীয়া প্রেমের সম্পর্ক হয়। এক পর্যায়ে মনির তাহমিনাকে নগরীর মুক্তিযোদ্ধা পার্কে নিয়ে একটি স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে তাকে (তাহমিনা) বিয়ে করেছে বলে জানায়। এ অবস্থায় মনিরের কথা মতো প্রথম স্বামী সাইদুলকে তালাক দেয় তাহমিনা। এরপর থেকে মনির ও তাহমিনা একত্রে এক বাসায় বসবাস করে আসছিলো। কয়েক দিন আগে মনির নগরীর রূপাতলী এলাকার একটি বাসায় তাহমিনাকে বেড়াতে নিয়ে যায়। সেখানে তাকে ফুসলিয়ে তার কাছে থাকা স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে চম্পট দেয় মনির।  

তিনি আরও জানান, "এ ঘটনায় তাহমিনা বাদী হয়ে গত ৮ ফেব্রুয়ারী কোতয়ালী মডেল থানায় নারী নির্যাতন ও চুরির অভিযোগে মনিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে গত বৃহস্পতিবার রাতে নগরীর নিউ সার্কুলার রোড জাহানারা মঞ্জিলের ভাড়া বাসা থেকে মনিরকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ২টি স্বর্ণের লকেট, ২টি হাতের রুলী, ১টি ব্রেসলেট এবং ৬টি স্বর্ণের আংটি, ২টি মোবাইল ফোন সেট। " 

এছাড়া আসামীর স্বীকারোক্তি অনুযায়ী নগরীর কাটপট্টি রোডের ‘অলংকার ভবনে’ আসামীর বন্ধক রাখা ৫৫ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের হার উদ্ধার করে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে মনিরকে আদালতে সোপর্দ করার কথা জানিয়েছেন এসআই দেলোয়ার।


বিডি-প্রতিদিন/ ১০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৩

আপনার মন্তব্য

up-arrow