Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:২০
নেত্রকোনায় পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ নিহত ৪
নেত্রকোনা প্রতিনিধি
নেত্রকোনায় পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ নিহত ৪

নেত্রকোনায় আজ শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন ৫ জন। সকালে নেত্রকোনা আটপাড়া সড়কে ট্রাক সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুগিয়া এলাকায় ২জন নিহত এবং ৩ জন আহত হন। দুপুরে মদন উপজেলায় আলম বাজার এলাকায় টমটম ও পিকাপ ভ্যানের সংঘর্ষে এক নারী নিহত হন আর আহত হন ২ জন। অন্যদিকে সন্ধ্যায় নেত্রকোনা হাটখলা সড়কে ট্রাকের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হন।

নিহতরা হলেন, সিএনজি যাত্রী আটপাড়া উপজেলা স্বরমুশিয়া ইউনিয়নের রূপচন্দ্র পুর গ্রামের মৃত শহর অলীর পুত্র ওয়াহেদ আলী (৫৫) ও আলী উসমানের পুত্র মোসলেম উদ্দিন (৩৫)।
 
টমটম যাত্রী মদন উপজেলার কাইটাল বাগবাড়ি গ্রামের আঞ্চু মিয়ার স্ত্রী শিউলী আক্তার (৩০) ও সদর উপজেলার দূর্গাপুর ফচিকা এলাকার মৃত জমির উদ্দিনের ছেলে সাইকেল আরোহী কাশেম (২৮)।
 
পুলিশ প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, সদর উপজেলার দুগিয়া এলাকায় আজ শুক্রবার সকালে ট্রাক সার বোঝাই একটি ট্রাক যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই ওয়াহেদ আলী নিহত হন ও গুরতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মোসলেম উদ্দিন মারা যান। চালকসহ অপর তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যেকেই মাটি কাটার উদ্দেশ্যে সিএনজি যোগে আটপাড়া থেকে নেত্রকোনায় আসছিল।

অপরদিকে দুপুরে নেত্রকোনার মদপুর মাজার থেকে মদন উপজেলার কাইটাল নিজ গ্রামে টমটমে করে যাওয়ার পথে মদনের আলম বাজারে পিকাপ ভ্যানের সাথে সংঘর্ষ হলে শিউলি আক্তার ঘটনাস্থলেই মারা যান।

এতে শিউলী আক্তারের স্বামীসহ দুজন আহত হন। এছাড়াও সন্ধ্যায় নেত্রকোনা সদর উপজেলার হাটখলা সড়কে মাটি বোঝাই ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী কাশেম ঘটনাস্থলেই নিহত হন। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা জানান, মামলা করা হয়েছে। ঘাতক দুটো ট্রাক এবং পিকাপ ভ্যানকে আটক করা হয়েছে।


 

বিডি-প্রতিদিন/ ১০ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৯

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow