Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫৯
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫৯

মেসির নতুন চুক্তি

অনলাইন ডেস্ক

মেসির নতুন চুক্তি

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি নিয়ে সীমাহীন জল্পনার মাঝেই শুক্রবার লিওনেল মেসি বিখ্যাত ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা ‘‌অ্যাডিডাস’‌-‌এর সঙ্গে নতুন করে চুক্তি করে ফেললেন। আর তারপর নিজেই খবরটি প্রকাশ করে দিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। 

শুক্রবার রাতে মেসি তার নিজের ফেসবুক পেজে যে বার্তা পোস্ট করেছেন তাতে স্পষ্ট যে এই জার্মান সংস্থাটির সঙ্গে তার চুক্তির মেয়াদ আরও বাড়ল। ৫ বারের ব্যালন ডি ওর জয়ী আর্জেন্টিনীয় মহাতারকা তার পোস্টে লিখেছেন, ‘‌দারুণ খুশি!‌ আরও অনেক বছর অ্যাডিডাসের সঙ্গে কাজ করে যাব।’‌ 

২৯ বছরের মেসি বার্সেলোনার অ্যাকাডেমিতেই বেড়ে উঠেছেন। ফুটবলেও পায়েখড়ি এই ক্লাবের জার্সি গায়েই। পরবর্তীকালে বার্সাকে হেন কোনও সাফল্য নেই যে তিনি এনে দেননি। মেরুন-‌নীল জার্সিতে ৫৮৪ ম্যাচ খেলে ৪৮৭ টি গোল করেছেন মেসি। চলতি বছরেও রয়েছেন দুর্দান্ত ফর্মে। এ বছর ৩১ ম্যাচে ৩১ গোলকরেছেন তিনি।  সঙ্গে আবার ১২ টি ক্ষেত্রে সহকারীর ভূমিকায়। 

তবে বার্সেলোনা কর্তৃপক্ষের মাথাব্যথার কারণ হয়ে উঠেছে এখনও নতুন চুক্তিপত্রে সই করেননি তিনি। অথচ এই বছর শেষ হলেই কাতালান ক্লাবটির সঙ্গে ‘‌এল এম টেন’‌-‌এর বর্তমান চুক্তির মেয়াদ ফুরোচ্ছে। অনেকের দাবি ঠিক এই পরিস্থিতিতে অ্যাডিডাসের সঙ্গে নয়া চুক্তি এই বার্তাই হয়ত দিয়ে রাখল যে জার্মান কর্পোরেট সংস্থাটির সঙ্গে নতুন চুক্তি সেরে নেওয়াকে তিনি অনেক বেশি অগ্রাধিকার দিয়েছেন। আর বার্সেলোনা নিয়ে এখনই তাড়াহুড়ো করতে একেবারেই চান না তিনি।   

 

বিডি-প্রতিদিন/ ১১ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২০


আপনার মন্তব্য