Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৫৪ অনলাইন ভার্সন
আপডেট :
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াতে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত
রেজাউল করিম মানিক, লালমনিরহাট:
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াতে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় লালমনিরহাটে মিনা আক্তারা নামের ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে শাকিল নামে এক কলেজ ছাত্র। আজ এমন ঘটনাটি ঘটার পর পুলিশ শাকিলকে আটক করেছে।

বর্তমানে আহত স্কুলছাত্রী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
 
পুলিশ জানায়, চোখে সমস্যার কারণে হাতিবান্ধা উপজেলার সিন্দুর্না গ্রামের হোসেন আলীর ছেলে লালমনিরহাট সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী জাহাঙ্গীর আলম শাকিল বেসরকারি সংস্থা লালমনিরহাট আরডিআরএস'র দৃষ্টি পুনর্বাসন কেন্দ্রে ভর্তি হয়ে নিয়মিত চিকিৎসা সেবা নিয়ে আসছে। এ সময় ওই দৃষ্টি পুনর্বাসন কেন্দ্রে ভর্তি হওয়া (ক্ষিণদৃষ্টি সম্পন্ন) ৫ম শ্রেণির ছাত্রী মিনা আক্তারকে প্রেমের প্রস্তাব দেয় শাকিল। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় আজ সকাল সাড়ে ১০টায় কৌশলে ওই ছাত্রীকে দৃষ্টি পুনর্বাসন কেন্দ্রের ছাদে ডেকে নিয়ে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি আঘাত করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে দৃষ্টি পুনর্বাসন কেন্দ্রে কর্মরত লোকজন ছুটে এসে শাকিলকে আটক করে ও রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে ওই ছাত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
 
লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আজমল হক জানান, দৃষ্টি প্রতিবন্ধী মেয়েটির বুকের ভেতর এমনভাবে ধারালো অস্ত্র ঢোকানো হয়েছিল, তাতে একটি হাড় কেটে গেছে। তাকে উন্নত চিকিৎসা ছাড়া বাঁচানো দুস্কর হবে বলে তিনি উল্লেখ করেন।

সদর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ক্ষিণদৃষ্টি সম্পন্ন কলেজ ছাত্র শাকিলকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে বেসরকারি সংস্থা আরডিআরএস পরিচালিত দৃষ্টি প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্রটির হোস্টেল সুপার আহসান উল্লাহ  বলেন কি কারণে এ ঘটনা ঘটেছে, তা তারা খতিয়ে দেখছেন।

বিডি প্রতিদিন/মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow