Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৪১ অনলাইন ভার্সন
লক্ষ্মীপুরে কেন্দ্রে যাবার পথে ৫ দাখিল পরীক্ষার্থীকে মারধর
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে কেন্দ্রে যাবার পথে ৫ দাখিল পরীক্ষার্থীকে মারধর

লক্ষ্মীপুরে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে পাঁচ দাখিল পরীক্ষার্থীর উপর হামলা চালিয়েছে বখাটেরা। আহত অবস্থায় তারা লক্ষ্মীপুর আলীয়া মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা দিচ্ছে।

আহতদের দুই জন ছাত্র ও তিন জন ছাত্রী। রবিবার (১২ ফেব্রুয়ারি) সকালে সিএনজি অটোরিক্সাযোগে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে পশ্চিম লক্ষ্মীপুরের বেড়ীর মাথা নামক এলাকায় খাজার দোকানের সামনে তারা এ হামলার শিকার হন বলে স্থানীয়রা জানিয়েছেন।

আহত পরীক্ষার্থীরা হলেন- রোকনুজ্জামান, তারেক, নিলু আক্তার, স্বর্ণা ও সুমি। তারা স্থানীয় নবীগঞ্জ ইসলামীয়া দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা দিচ্ছেন।

প্রত্যক্ষদর্শী সুমন, ইউছুফ ও
অটোচালক সুরাজ জানান, পরীক্ষার্থীদের নিয়ে অটোযোগে কেন্দ্রে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে পাঁচ/ছয় জন বখাটে যুবক তাদের অটোরিক্সা থামিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় রোকনুজ্জামান ও তারেককে মারধর করে পাঞ্জাবী ছিড়ে ফেলে তারা। অটোয় থাকা অপর তিন ছাত্রীকে বখাটেরা শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়।

আহত পরীক্ষার্থী রোকনুজ্জামানের মা মোবাশ্বেরা জানান, রোকনুজ্জামান ও তারেকের সাথে গত শনিবার একটি মুঠোফোন নিয়ে পার্শ্ববর্তী এলাকার সাদ্দামের বাক-বিতন্ডা ও মারামারি হয়।

সকালে পরীক্ষাকেন্দ্রে আসার পথে তাদের ওপর হামলা চালায়।

এদিকে নবীগঞ্জ মাদ্রাসার সুপার ও লক্ষ্মীপুর আলীয়া মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রের সচিব মাওলানা আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই ছাত্রকে মারধর ও তিন ছাত্রীকে লাঞ্ছিত করা হয়েছে। তারা আহত অবস্থায় পরীক্ষা দিচ্ছে। পরবর্তীতে ম্যানেজিং কমিটির সাথে আলাপ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow