Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:২১ অনলাইন ভার্সন
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:২৯
কালীগঞ্জের জঙ্গল থেকে ডাকাত সর্দার কালো মানিক আটক
নিজস্ব প্রতিবেদক
কালীগঞ্জের জঙ্গল থেকে ডাকাত সর্দার কালো মানিক আটক
প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত সর্দার মনির হোসেন ওরফে গোলজার ওরফে কালো মানিককে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। গত শনিবার দিবাগত রাতে তাকে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের দক্ষিণবাগ গ্রামের একটি জঙ্গল থেকে আটক করা হয়।

রবিবার সকালে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ।

আটক ডাকাত সর্দার দক্ষিণবাগ গ্রামের অলিউল্লাহর ছেলে। তার নামে কালীগঞ্জ থানাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে পুলিশের ওয়ারেন্ডভুক্ত আসামি।

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মুজিবুর রহমান জানান, কালো মানিক সহযোগীদের নিয়ে তার নিজ এলাকায় অবস্থান করছে এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে রাতে উপজেলার দক্ষিণবাগ এলাকার একটি জঙ্গলে অভিযান চালায় পুলিশ। এ সময় তাকে আটক করা গেলেও তার সহযোগীরা পালিয়ে যায়। তার তথ্যের ভিত্তিতে ডাকাতি হওয়া মালামালের মধ্যে মোবাইল ফোন সংযুক্ত হাত ঘড়ি উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন ডাকাতি মালামাল উদ্ধারের চেষ্ঠা চলছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সে দীর্ঘদিন পলাতক ছিল। পুলিশ তাকে ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছিল। তবে সে বিভিন্ন জায়গায় বিভিন্ন নামে অবস্থান করতো।

ওসি আরো জানান, ২০১৫ সালের ৫ ডিসেম্বর দিবাগত রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামের মো. হানিফা আকন্দের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ব্যাপারে স্বীকারোক্তি দিয়েছে ওই ডাকাত সর্দার।

 
বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow