Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৪ অনলাইন ভার্সন
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৯
টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত
টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার জেলার ঘাটাইল, সখীপুর ও মির্জাপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে থানার এসআই মোতালেব হোসেন জানান, রবিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর নতুন বাসস্ট্যান্ড এলাকায় লিংক রোড় থেকে মহাসড়কে উঠার সময় ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। নিহত মীর আহমেদ সুজন উপজেলার জামুর্কী ইউনিয়নের বানিয়ারা গ্রামের কুদরত ই খুদার ছেলে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) কামাল হোসেন জানান, সন্ধানপুর ইউনিয়নের বাশখালি গ্রামের মোহাম্মদ বুলবুল তার স্কুল পড়ুয়া ছেলে সৈকতকে (১১) নিয়ে শিক্ষককের কাছে পড়াতে নিয়ে যাচ্ছিলেন। ধলাপাড়া চাপড়ি সড়কের পেচারআটা পৌছলে পেছন থেকে একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সৈকত নিহত হয়। নিহত সৈকত ধলাপাড়া হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। এতে নিহত সৈকতের পিতা বুলবুল আহত হয়।

অপরদিকে সখীপুর উপজেলার কুতুবপুর থেকে সাগরদিঘী যাওয়ার পথে দুইজন আরোহীসহ একটি মোটরসাইকেল কুতুবপুর মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মাটরসাইকেলের চালক আরিফ গুরুতর আহত হয়। পরে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে। সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় আরিফের পরিবার ও কলেজে শোকের ছায়া নেমে এসেছে।

বিডি-প্রতিদিন/১২ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow