Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৪ অনলাইন ভার্সন
আপডেট :
বগুড়ায় বোনকে উত্যক্তে বাধা দেওয়ায় ভাইকে মারপিট
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় বোনকে উত্যক্তে বাধা দেওয়ায় ভাইকে মারপিট

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বোনকে উত্যক্ত করার সময় বাধা দেওয়ায় বখাটের মারপিটে ভাই কারিমুল ইসলাম (২৬) গুরুতর আহত হয়েছেন। পরে তাকে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে বখাটে শরিফুল ইসলামকে (১৮) আটক করেছে। শরিফুল উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের উথলী আকন্দপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার সকালে প্রতিদিনের মতো উথলী পূর্বপাড়া গ্রামের বাসিন্দা ও উথলী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী প্রাইভেট পড়ার জন্য স্কুলে আসার পথে রথবাড়ি বাজারের পাশে এলে বখাটে শরিফুল তার পথ রোধ করে উত্যক্ত করতে থাকে। এ সময় ছাত্রীর বড় ভাই কারিমুল ইসলাম ওই পথ দিয়ে যাওয়ার সময় বিষয়টি তার নজরে পড়ে। তখন কারিমুল এ ঘটনার প্রতিবাদ করলে বখাটে শরিফুল তাকে বেধরক মারপিট করে। এতে তার মাথায় আঘাত লেগে মাটিতে লুটিয়ে পড়ে আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিযে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ঘটনার পর বখাটে যুবক পালিয়ে যায়।

বিষয়টি জানার পর শিবগঞ্জ থানার ওসি শাহিদ মাহমুদ খান অভিযান চালিয়ে পার্শ্ববর্তী বালু গ্রাম থেকে ৪ ঘণ্টার ব্যবধানে বখাটে শরিফুলকে আটক করে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

স্থানীয় গ্রামবাসী আবুল আকন্দ, কোরবান আলী, কামাল প্রামানিক জানান, এর আগে ওই বখাটে যুবক আরও দুইটি উত্যক্তের ঘটনা ঘটিয়েছে। সেই সময় তার পরিবারকে সতর্ক করে দেওয়া হয়।

শিবগঞ্জ থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে বখাটে আটক করা হয়েছে। মেয়ের বড়ভাই কারিমুল ইসলাম বাদি হয়ে এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow