Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৩০ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৫৭
অসুস্থ বোনকে দেখতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের
দিনাজপুর প্রতিনিধি
অসুস্থ বোনকে দেখতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

দিনাজপুরের পার্বতীপুর হাসপাতালে অসুস্থ ছোট বোনকে দেখতে গিয়ে প্রাণ হারালেন ভাই ফয়জার রহমান (৬৫)। পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পার্বতীপুরে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় তিনি নিহত হন।

সোমবার সকাল ১০টার দিকে ওই এলাকার উত্তর-পশ্চিম মৎস্য (হ্যাচারি) খামার তিন রাস্তা মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানান পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক এমআর সাঈদ।

নিহত ফয়জার রহমান জেলার পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চকবোলিয়া সরকারপাড়া গ্রামের বাসিন্দা।

উপ-পরিদর্শক এমআর সাঈদ ও স্থানীয়রা জানান, ঢাকার নারায়নগঞ্জ থেকে সৈয়দপুরগামী একটি ট্রাক হ্যাচারি বাইপাস মোড়ে পার্বতীপুর শহরের প্রবেশ মুখে দাঁড়িয়ে যায়। এর পরপরই ৪ জন যাত্রী নিয়ে চার্জার ভ্যান এসে ট্রাকের পিছনে এসে দাঁড়ায়। এসময় শহরে ভারী যানবাহন চলাচল বন্ধ থাকার বিষয়টি জানতে পেরে চালক ট্রাকটি পিছনে নিতে গেলে ধাক্কা লেগে ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এতে ভ্যানযাত্রী ফয়জার রহমান রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্য হয়।

জানা যায়, পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছোট বোন ফজিলা খাতুনকে (৪০) দেখার জন্য যাচ্ছিলেন তারা। কিন্তু রাস্তার প্রাণ যাওয়ায় আর দেখা হল না ছোট বোনের সাথে।

পার্বতীপুর মডেল থানার ওসি মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাক চালক পালিয়েছে।

বিডি-প্রতিদিন/১২ ফেব্রুয়ারি, ২০১৭/সিফাত/মাহবুব

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow