Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৩
বগুড়ায় ৫ শতাধিক শিক্ষার্থীর বাল্য বিয়েকে লালকার্ড
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় ৫ শতাধিক শিক্ষার্থীর বাল্য বিয়েকে লালকার্ড

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বাল্য বিয়েকে লালকার্ড দেখিয়ে শপথ নিয়েছে ৫ শতাধিক শিক্ষার্থী। তারা কখনো বাল্য বিয়েতে জড়াবেন না এবং কোনো মাদ্রক গ্রহণ করবেন বলে শপথ নিয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার গাংনগর দাখিল মাদ্রাসা মাঠে এই শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।  এসময় তাদেরকে শপথ বাক্য পাঠ করান শিবগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা তৌহিদুর রহমান মানিক।  

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ বগুড়া জেলা শাখা বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।  

মাদ্রাসার সভাপতি আতিক রহমানের সভাপতিত্বে ও অভিরামপুর দাখিল মাদ্রাসার সভাপতি আপেল মাহমুদের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এটিএন নিউজের বগুড়া ব্যুরো প্রধান চপল সাহা, শিবগঞ্জ থানার ওসি শাহিদ মাহমুদ খান, পরিদর্শক (অপারেশন) জাহিদ হোসেন, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান তৌফিক।  

বক্তব্য রাখেন মোকামতলা প্রেসক্লাব সভাপতি নুরুল আমিন তালুকদার, সংগঠনের জেলা আহবায়ক সোহাগ হাসান, স্বপন, প্রধান শিক্ষক সহিদুল ইসলাম, মাদ্রাসা সুপার মাওঃ আব্দুল ওয়াহাব প্রমুখ। আলোচনা সভায় প্রতিষ্ঠানের ৫ শতাধিক শিক্ষার্থীকে বাল্য বিয়ে, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে শপথ বাক্য পাঠ করানো হয়।  

 

বিডি প্রতিদিন/১৪ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow